Main Menu
শিরোনাম
বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত        

মা-ছেলেকে অপহরণ, সিআইডির এএসপিসহ ৫ জন কারাগারে

বৈশাখী নিউজ ডেস্ক: দিনাজপুরে মা-ছেলেকে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় সিআইডির রংপুরের এএসপি সারোয়ার কবির সোহাগসহ ৫ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২৫ আগস্ট) আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে চিরিরবন্দরে মা-ছেলেকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে সিআইডির এক এএসপিসহ চার কর্মকর্তাকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। মা-ছেলেসহ আটকদের দিনাজপুর ডিবি কার্যালয়ে রাখা হয়।

স্বজনরা জানায়, গত সোমবার (২৩ আগস্ট) রাতে চিরিরবন্দরে জোহরা বেগম ও ছেলে জাহাঙ্গীর আলমকে মোটরসাইকেল ও মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায় অস্ত্রধারী দুর্বৃত্তরা। বিষয়টি সঙ্গে সঙ্গে পুলিশ ও র‌্যাবকে জানানো হলে উদ্ধার তৎপরতা শুরু করে পুলিশ।

এরমধ্যেই অপহৃত জোহরা বেগমের মেয়ের জামাই কামরুজ্জামানের মোবাইলে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেল ৫টার দিকে দশমাইল এলাকায় সন্দেহজনক একটি মাইক্রোবাসকে ঘোরাফেরা করতে দেখে আটক করে স্থানীয় জনতা।

আটক ব্যক্তিদের পুলিশে সোর্পদ করেন তারা। পরে জানা যায় অপহরণকারীরা পুলিশের সিআইডির এএসপি সারোয়ার কবীর, এএসআই হাসিনুর রহমান ও কনস্টেবল আহসানুল ফারুক ও একজন মাইক্রোবাস চালক।

অপহৃতদের এক স্বজন বলেন, অপহরণকারীরা মোবাইলে মুক্তিপণের ১৫ লাখ টাকা চায়। তারপরে যখন বলা হলো- এত টাকা দিতে পারব না, তখন বলল- তাহলে কমিয়ে দেন। শেষে ১০ লাখ টাকা দাবি করা হয়। তারা কখনো ডিবি আবার কখনো সিআইডি পরিচয় দিয়েছে।

0Shares





Related News

Comments are Closed