Main Menu

পায়রা সমাজ কল্যাণ সংঘের খাদ্য সামগ্রী বিতরণ

বৈশাখী নিউজ ডেস্ক: পায়রা সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দরিদ্র কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত ২০ জুলাই মঙ্গলবার দুপুরে সিলেট নগরীর দরগাহ মহল্লাস্থ সংঘের কার্যালয়ে পায়রা সমাজ কল্যাণ সংঘের সভাপতি মাহমুদুল হক মাসুম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান দুদু’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংঘের উপদেষ্টা এম এ বারী, সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর আহমদ, এডভোকেট আলী মোস্তফা মিশকাতুন নুর, সহ সভাপতি মুফতি আব্দুল খাবির, সহ সাধারণ সম্পাদক মুছাদ্দিকুন নবী, রিপন আহমদ, সাংগঠনিক সম্পাদক এ এস জায়গীরদার বাবলা, কোষাধ্যক্ষ নিয়াজ মোঃ আজিজুল করিম। এছাড়াও সংঘের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শতাধিক দরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে চাল, তৈল, পিয়াজ, আদা, রসুন ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন পায়রা সমাজ কল্যাণ সংঘের নেতৃবৃন্দ।

বক্তরা বলেন, মানবতার কল্যাণ সাধন করাই হউক প্রতিটি মানুষের মূল লক্ষ এবং উদ্যেশ্য। এই ক্ষেত্রে পায়রা সমাজ কল্যাণ সংঘ প্রতিষ্ঠিালগ্ন থেকে সেবামূলক কার্যক্ষম সুনামের সাথে পরিচালনা করে যাচ্ছে।

বক্তারা বলেন, মানব সেবা পৃথিবীর সবচেয়ে গুরুত্বপূর্ণ ও উত্তম কাজ। এ সংঘের মত সকল সামাজিক সংগঠনগুলোকে মানবসেবায় এগিয়ে আসার আহবান জানান। বিজ্ঞপ্তি

Share





Related News

Comments are Closed