Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা, বড় বোন আটক

বৈশাখী নিউজ ডেস্ক: হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের গড়েরপাড় গ্রামে রুমানা আক্তার (১৫) নামে দশম শ্রেণির এক ছাত্রীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের বড় বোনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৯ জুলাই) বিকেলে সিলেট ওসমনানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুমানা মারা যায়। রুমানা গড়ের পাড় গ্রামের গফুর আলীর মেয়ে ও দক্ষিণ পইল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার সকাল ১০টার দিকে রুমানার বড় বোন মানসিক ভারসাম্যহীন শাবানা বেগম (২০) রুমানাকে দা দিয়ে কুপিয়ে জখম করে। আহত অবস্থায় তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেয়েটিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে রুমানা মারা যায়।

হবিগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান জানান, শাবানার দায়ের কোপে রুমানার মৃত্যু হয়েছে বলে পুলিশ ধারণা করছে। শাবানাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। রাত পৌনে ১২টা পর্যন্ত এ বিষয়ে কোনো মামলা হয়নি।

0Shares





Related News

Comments are Closed