Main Menu
শিরোনাম
মামুনুলকে নিয়ে পোস্ট, ৬ মাস পর কারামুক্ত ঝুমন         করোনা টিকার সাথে খাবার দিলেন ইউপি চেয়ারম্যান         ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সংগ্রাম পরিষদের স্মারকলিপি পেশ         সিলেটে মৃত্যুহীন দিনে ২৬ জনের করোনা শনাক্ত         সিকৃবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত         বিশ্বনাথে পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ সভা         নাজিরবাজার মাদরাসায় দারসে বুখারি ও দোয়া মাহফিল মঙ্গলবার         কানাইঘাটে ৫ শিক্ষকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে বিক্ষোভ         মাধবপুরে সড়কদূর্ঘটনায় নিহত বেড়ে ৪         কমলগঞ্জে সবজি ক্ষেত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার         বিশ্বনাথে অষ্টম শ্রেণীর ছাত্রী নিখোঁজ         বড়লেখায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু        

সিলেট নগরীর চৌকিদেখিতে পশুর হাট না বসানোর দাবি

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট নগরীর চৌকিদেখি এলাকায় পশুর হাট বসাতে উদ্যোগ নেয় স্থানিয় একটি পক্ষ। সে লক্ষে সিলেট সিটি করপোরেশনের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মধ্যখানে সিলেট বিমান বন্দর সড়কের পাশে লিচু বাগান পয়েন্ট সংলগ্ন হাজী মনসুর খানের খালি জায়গায় হাট বসানোর জন্য স্থানও নির্ধারণ করা হয়।

কিন্তু মহামারি করোনা ভাইরাস, এলাকার শান্তি শৃঙ্খলা ও পরিবেশ পরিস্থিতির কথা বিবেচনায় নিয়ে স্থানিয় এলকাবাসি ও তিন ওয়ার্ডের নাগরিকবৃন্দ তাৎক্ষনিক বৈঠকে বসেন।

শুক্রবার (৯ জুলাই) মাগরিবের নামাজের শেষে পীরমহল্লা প্রভাতী পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিনের বাসায় এ সভা অনুষ্টিত হয়। সভা শেষে এশার নামাজের পর লিচু বাগান মসজিদে মিলিত হন তিন ওয়ার্ডের নাগরিকবৃন্দ। সেখানে এক সভায় জায়গার মালিক মনসুর খান ঘোষণা করেন এলাকার জনগণের স্বার্থে তিনি তার জায়গায় কোন পশুর হাট বসতে দিবেন না।

এসময় স্থানিয় এলাকাবাসি বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয় পবিত্র ঈদুল আযহা। কিন্তু সেই ঈদকে সামনে রেখে এলাকাবাসির স্বাস্থ্যবিধি ও সুস্বাস্থ্যময় জীবনের কথা চিন্তা না করে আবাসিক এলাকা ও রাস্তার উপরে পশুর হাট বসাতে মরিয়া হয়ে উঠেছে কিছু অসাধু মৌসুমী ব্যবসায়ি চক্র। ওই চক্রের কবল থেকে এলাকা রক্ষা করতে প্রয়োজনে জীবন বাজি রাখা হবে বলে হুশিয়ারি দেন স্থানিয়রা।

সভায় আরো জানানো হয় ৪ ও ৬ নম্বর ওয়ার্ডে পশুর হাট না বসাতে ইতিমধ্যে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার, সিলেটের জেলা প্রশাসক, সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও স্থানিয় থানায় স্মারকলিপিও প্রদান করা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন, হাজী মনসুর খান, পীরমহল্লা প্রভাতী পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী আবুল বশর, সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন, মখলিছুর রহমান, ছালিকুর রহমান, ইমরান আহমদ চৌধুরী, মাসুম আহমদ, মাহবুব আহমদ, হাফিজ রাহিম হোসেন, শায়েস্তা তালুকদার, খোকন আহমদ, বাবলু আহমদ, শ্যামল আহমদ, ইমরান মোহাম্মদ, সুহেল আহমদ, মৌলানা নজরুল ইসলাম চৌধুরী, জুয়েল আহমদ, জলিল আহমদ, ফারুক আহমদ, ইমাদ উদ্দিন তোহা,মিনহাজ আহমদ, ইমদাদ উদ্দিন তাজু, সোহেল আহমদ, ইমতিয়াজ উদ্দিন আহমদ, উদয় আহমদসহ প্রমূখ।-বিজ্ঞপ্তি

 

0Shares





Related News

Comments are Closed