Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

ছয়ফুল আলম পারুলের কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’র মোড়ক উন্মোচন

বৈশাখী নিউজ ডেস্ক: জসিম বুক হাউজ সাহিত্য সেবা’র উদ্যোগে ছয়ফুল আলম পারুল’র কাব্যগ্রন্থ ‘ছন্দপতন’ এর মোড়ক উন্মোচন ও কবি’র ৬০তম জন্মদিন পালন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (১২ জুন) বিকেল ৩টায় লাক্কাতুরা চা বাগানে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

জগন্নাথপুর সরকারি ডিগ্রি কলেজ সুনামগঞ্জের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কবি ও ভাস্কর সম্পাদক পুলিন রায়, প্রধান বক্তা বক্তব্য রাখেন গীতিকার-কবি ও সিলেট সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক এইচ আই হামিদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কথা সাহিত্যিক ও বিশিষ্ট ব্যাংকার ইশতিয়াক সাদাত।

বইয়ের উপর মূল প্রবন্ধ পাঠ করেন গল্পকার ও কবি জেনারুল ইসলাম। প্রাবন্ধিক সৈয়দ মোস্তাফিজের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন জসিম বুক হাউজের প্রকাশক ও সত্ত্বাধিকারী মো. জসিম উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কবি ছয়ফুল আলম পারুলের সহধর্মিনী শিক্ষক শেলী বেগম, কবি ও সম্পাদক ছাদির হোসেন সাদি, প্রাবন্ধিক জুবের আহমদ সার্জন, কবি ও গীতিকার কুবাদ বখত রুবেল, কবি ও গীতিকার শাহিনা জালালি পিয়ারা, কবি রোকসানা বেগম, কবি সুহেনা বেগম হেনা, মাছুম আহমেদ, শাব্বির আহমদ, মিলন গোয়ালা, অপু প্রমুখ। বিজ্ঞপ্তি

 

0Shares





Related News

Comments are Closed