Main Menu
শিরোনাম
জামালগঞ্জে সড়কের পাশে চালকের লাশ!         মৌলভীবাজারে বিএনপি নেতা মাতুক গ্রেফতার         সিলেটে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ৫১         সিলেটে মোটরসাইকেল খাদে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু         ছাতকে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার         বিশ্বনাথে এক প্রেমিকার সাথে ২ প্রেমিকের বিয়ে!         কুলাউড়ায় প্রাইভেট কার দুর্ঘটনায় প্রবাসী নিহত         আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত         কানাইঘাটে ট্রাক্টর উল্টে দুই শিশু নিহত         সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         ঈদের ছুটিতে চাতলাপুর শুল্ক স্টেশন ৩দিন বন্ধ         সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৭৪        

ভারতে করোনা ভ্যাকসিনের শিশিতে তরল প্যারাসিটামল!

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। এদিকে দেশটিতে ভ্যাকসিনেরও জোগান কম। এই সুযোগে একটি প্রতারক চক্র মাঠে নেমেছে।

করোনা ভ্যাকসিন রেমডিসিভির (Remedisvir)-এর খালি ভায়ালে (কাঁচের শিশিতে) তরল প্যারাসিটামল ভরে তা ভ্যাকসিন হিসেবে বিক্রি শুরু করেছিল একটি চক্র।

প্রতিটি ভ্যাকসিনের দাম নেওয়া হচ্ছিল ৩৫ হাজার টাকা!

এরকমই একটি চক্রকে গ্রেফতার করেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের পুলিশ। খবর জিনিউজের।

খবরে বলা হয়, মহারাষ্ট্রে ভয়ঙ্কর আকার ধারন করেছে করোনা সংক্রমণ। রাজ্যে করোনা টিকা দেওয়া শুরু হলেও প্রয়োজনের তুলনায় তা একেবারেই কম। ফলে বেসরকারি ক্ষেত্রে টিকার চাহিদা ও দাম বাড়ছিল হুহু করে। সেই সুযোগটাই নিয়েছিল মহরাষ্ট্রের বারামতি জেলার একটি চক্র। পরে ক্রেতা সেজে অপরাধীদের গ্রেফতার করল পুলিশ।

খবরে আরও বলা হয়, গোপন সূত্রে খবর পেয়ে ওই চক্রের একটি আস্তানায় অভিযান চালায় পুলিশ। গ্রেফতার করা হয় প্রশান্ত গড়ক, শঙ্কর পিসে, দিলীপ গায়কোয়াড ও সন্দীপ গায়কোয়াড নামে ৪ জনকে। ওই চক্রের শিকড় কতদূর তা জানতে চারজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

0Shares





Related News

Comments are Closed