Main Menu
শিরোনাম
সিলেটে কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক         সিলেটে ঘন ঘন দুর্ঘটনার প্রতিবাদে তিন উপজেলাবাসীর অবস্থান         ভারতে কারাভোগের পর দেশে ফিরলেন ৬ বাংলাদেশি         সিলেটে আরো ১৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ২০         সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু!         হবিগঞ্জে আ.লীগ প্রার্থী সেলিম বিজয়ী         সিলেটে দুর্ঘটনাস্থলে কাফনের কাপড় পড়ে অবরোধ, ৫ দাবি         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা        

রোববার থেকে সিলেটে ৫দিন থাকবে না বিদ্যুৎ!

বৈশাখী নিউজ ডেস্ক: উন্নয়নমূলক কাজের জন্য সিলেট মহানগরীর বেশ কয়েকটি এলাকায় চলতি ও আগামী সপ্তাহের নির্দিষ্ট পাঁচদিন কয়েক ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিষয়টি বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিতরণ অঞ্চলের নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন।

শনিবার (২৩ জানুয়ারি) গণমাধ্যমে প্রেরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের নিয়ন্ত্রণাধীন ১১ কেভি ফিডারের বেশ কয়েকটি এলাকায় বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্প, উন্নয়নমূলক কাজ ও ১১ কেভি ফিডারের আশে-পাশের গাছ-পালার শাখা-প্রশাখা কর্তন কাজের জন্য ২৪, ২৭, ২৮ ও ৩১ জানুয়ারি এবং ৪ ফেব্রুয়ারি নির্দিষ্ট সময় অনুযায়ী বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকিবে।

এই পাঁচদিনের মধ্যে ২৪ জানুয়ারি সিলেট মহানগরীর কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, গ্যাস অফিস, কাষ্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংক্সকা নয়াবস্তি ও আশপাশ এলাকায় সকাল ৮টা হতে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

২৭ জানুয়ারি নগরীল শিবগঞ্জ, টিলাগড়, মালুয়া হাউজ, গোপালটিলা, সবুজবাগ, শাপলাবাগ, কল্যানপুর, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরীপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, সবুজবাগ, রাজপাড়া, সোনারপাড়া, এম.সি কলেজ ও আশে-পাশের এলাকা সমূহে সকাল ৮টা হতে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

অপরদিকে একই দিন সকাল ৮টা হতে বিকেল ৫টা পর্যন্ত নগরীর সোনারপাড়া, পূর্বাশা ক্লিনিক, মজুমদারপাড়া, ফরহাদ খা পুল, দর্জিপাড়া, দাদাপীর মাজার, খারপাড়া, হোটেল সুপ্রিম, টিএনটি কলোনী, বিদ্যুৎ অফিসসহ আশপাশ এলাকায়ও বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

২৮ জানুয়ারি সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত মহানগরীর নোয়াগাঁও, সাদিপুর, সাদাটিকর, বোরহান উদ্দিন মাজার ও আশপাশ এলাকায় বিদ্যুৎ থাকবে না।

৩১ জানুয়ারি সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত নগরীর মিরাপাড়া, শাপলাবাগ, কল্যানপুর ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

পাঁচদিনের সর্বশেষ দিন- ৪ ফেব্রুয়ারি সিলেট মহানগরীর নোয়াগাঁও, সাদিপুর, সাদাটিকর, বোরহান উদ্দিন মাজার ও আশপাশ এলাকায় সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

উন্নয়ন কাজের দিনগুলোতে নির্ধারিত সময়ের আগে কাজ শেষে হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে। বিদ্যুৎ গ্রাহকদের এই সাময়িক অসুবিধার জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ দু:খ প্রকাশ করেছেন।

0Shares





Related News

Comments are Closed