Main Menu

সিলেট জেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন শনিবার

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট জেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচান (২০২১-২২) শনিবার (১২ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। নগরীর জিন্দাবাজারস্থ ক্লাব কার্যালয়ে বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। এবারের নির্বাচনে আজাদ-ছামির পরিষদ ও অপূর্ব-নাসির পরিষদের মধ্যে প্রতিদ্ধন্ধিতা করবেন। এছাড়াও পরিষদের বাইরেও আরও কয়েকজন প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করবেন।

আজাদ-ছামির পরিষদ: সভাপতি পদপ্রার্থী আল আজাদ, সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছামির মাহমুদ, সহসভাপতি (প্রথম) পদপ্রার্থী মঈন উদ্দিন, সহসভাপতি পদপ্রার্থী এস সুটন সিংহ, সহসাধারণ সম্পাদক পদপ্রার্থী আজমল খাঁন, কোষাধ্যক্ষ পদপ্রার্থী মিসবাহ উদ্দিন আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদপ্রার্থী শংকর দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদপ্রার্থী নুরুল হক শিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদপ্রার্থী সুলতান আহমদ, পাঠাগার সম্পাদক পদপ্রার্থী নুরুল ইসলাম, দপ্তর সম্পাদক পদপ্রার্থী এসএম রফিকুল ইসলাম সুজন, নির্বাহী সদস্য পদপ্রার্থী ইউসুফ আলী, নির্বাহী সদস্য পদপ্রার্থী আমিনুল ইসলাম রোকন, নির্বাহী সদস্য পদপ্রার্থী শফিকুল ইসলাম শফি ও নির্বাহী সদস্য পদপ্রার্থী মিঠু দাস জয়।

অপূর্ব-নাসির পরিষদ : সভাপতি পদপ্রার্থী অপূর্ব শর্মা, সাধারণ সম্পাদক পদপ্রার্থী নাসির উদ্দিন, সহসভাপতি (প্রথম) পদপ্রার্থী মনোয়ার জাহান চৌধুরী, সহসভাপতি পদপ্রার্থী ফয়সল আহমদ মুন্না, সহসাধারণ সম্পাদক পদপ্রার্থী সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ পদপ্রার্থী সাদিকুর রহমান সাকী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদপ্রার্থী আবু বকর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদপ্রার্থী রাহুল তালুকদার পাপ্পু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদপ্রার্থী এম এ মালেক, পাঠাগার সম্পাদক পদপ্রার্থী মঞ্জুর হোসেন খান, দপ্তর সম্পাদক পদপ্রার্থী শেখ মো. লুৎফুর রহমান, নির্বাহী সদস্য পদপ্রার্থী মাহমুদ হোসেন, নির্বাহী সদস্য পদপ্রার্থী রায়হান উদ্দিন, নির্বাহী সদস্য পদপ্রার্থী আব্দুল আহাদ ও নির্বাহী সদস্য পদপ্রার্থী একরাম হোসেন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছেন- সহসভাপতি (প্রথম) পদপ্রার্থী সাত্তার আজাদ, সাধারণ সম্পাদক পদপ্রার্থী আব্দুল কাইয়ুম, কোষাধ্যক্ষ পদপ্রার্থী রবি কিরণ সিংহ রাজেশ, পাঠাগার সম্পাদক পদপ্রার্থী আলী আকবর চৌধুরী (কোহিনূর)।

সিলেট জেলা প্রেসক্লাবের ১১৪ জন সদস্য আজ তাদের ভোটাধিকার প্রযোগ করে আগামি দুই বছরের জন্য তাদের যোগ্য নেতা নির্বাচিত করবেন।

0Shares





Related News

Comments are Closed