Main Menu
শিরোনাম
নবীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু         সিলেটে ১ হাজার ৪০৬ গৃহহীন পেলেন নতুন বাড়ি         সিলেটে করোনায় আরো ৬ জন আক্রান্ত, সুস্থ ৪৭ জন         ধোপাগুলে শিশুকে ধর্ষণ, যুবক আটক         খাদিমে নাঈম খুন, ডেকে নেওয়া বন্ধু আটক         সিলেটে বিচারককে ঘুষ প্রদানের চেষ্টা, এসআই ক্লোজড         সিলেটে মদসহ ৩ মাদককারবারী আটক         দক্ষিণ সুরমায় পুলিশী অভিযানে ৬ জুয়াড়ী আটক         জকিগঞ্জে যুবলীগ নেতা আহাদকে দল থেকে বহিস্কার         ‘পাঙ্গাস মাছের মড়ক রোধ করবে বায়োফিল্ম ভ্যাক্সিন’         জকিগঞ্জে বিএনপির বিদ্রোহী প্রার্থী হিরা বহিস্কার         সিলেটে ছুরিকাঘাতে যুবক খুন        

ডোমারে স্বাস্থ্য সহকারীদের কর্ম বিরতি পালন

মো: রিমন চৌধুরী, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলায় স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেডে উন্নীত করে নিয়োগ বিধি সংশোধন, বেতন বৈষম্য নিরসন সহ টেকনিক্যাল পদমর্যাদার দাবীতে কর্ম বিরতী শুরু করেছে স্বাস্থ্য সহকারীরা।

বৃহষ্পতিবার (২৬ নভেম্বর) সকাল আটটায় ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত¡রে বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন ও দাবী বাস্তবায়ন পরিষদ ডোমার শাখার ব্যানারে ২জন স্বাস্থ্য পরিদর্শক, ২জন সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও ৩৩ জন স্বাস্থ্য সহকারী হাজিরা খাতায় স্বাক্ষর করে কর্ম বিরতীতে অংশ গ্রহন করেন। এসময় তারা সকল সেবা দেওয়া থেকে বিরত থাকেন।

বাংলাদেশ হেলথ্ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন ও বাংলাদেশ হেলথ্ ইন্সপেক্টর সেক্টোরাল এসোসিয়েশনের বাস্তবায়নে কর্ম বিরতীতে বক্তব্য রাখেন স্বাস্থ্য সহকারী ও বাহা’র সভাপতি আনজারুল হক, উপজেলা দাবী বাস্তবায়ন পরিষদের সভাপতি স্বাস্থ্য সহকারী সাদেকুজ্জামান প্রমূখ।

বক্তারা বলেন সারাদেশে একযোগে স্বাস্থ্য সহকারীরা দাবী আদায়ের লক্ষ্যে আজ ২৬ নভেম্বর সকাল ৮টা হতে কর্ম বিরতী শুরু করেছি। দাবী আদায় না হওয়া পর্যন্ত আমাদের এই কর্ম বিরতী চলতে থাকবে।

0Shares





Related News

Comments are Closed