Main Menu

তেতলী ইউনিয়নে ৩৭ শিক্ষার্থী পেল নতুন সাইকেল

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে স্থাবর-সম্পত্তি হস্তান্তর কর ১% অথার্য়নে ইউনিয়নের মাধ্যমিক ও সুপার মাদ্রাসার গরীব মেধাবী ছাত্র/ছাত্রীদের মধ্যে সোমবার (১৬ নভেম্বর) পরিষদ প্রাঙ্গণে সাইকেল বিতরণ করা হয়।

তেতলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ফারুক মিয়ার সভাপতিত্বে ও ৭নং ওয়ার্ড় মেম্বার আলা উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী। তিনি বলেন, মানবসম্পদের উন্নতির জন্য শিক্ষার কোন বিকল্প নেই। এদেশের সুশিক্ষিতরাই জাতীয় সম্পদ। তারা নিজের স্বার্থে নয়, দেশ প্রেমে সব সময় নিজেকে বিলিয়ে দেয়। নতুন প্রজন্মের শিক্ষার্থীদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, নীতি নৈতিকতা, চরিত্র গঠনে নিজেকে মনোনিবেশ করার অনুরোধ করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী আতিকুর রহমান, সাবেক মেম্বার ওয়ারিছ আলী, আওয়ামীলীগনেতা সুজন উদ্দিন খান, বলদী আর্দশ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তাফা কামাল, মোহাম্মাদ আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মাদ আব্দুস সালাম, প্রগতি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান মিধুল বরন আর্চায্য, মুক্তিযোদ্বা আলকাছ আলী, আওয়ামীলীগনেতা আব্দুল মালিক, ২নং ওয়ার্ড় মেম্বার আলী হোসেন, ৬নং ওয়ার্ড় মেম্বার ছালিক মিয়া, যুবনেতা তাজ উদ্দিন এপলু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা লিটন আহমদ, সচিব জান্নাতুল ফেরদৌস, শিক্ষক আল মেহেদি তালুকদার, নাজিম আহমদ, নিপুন আলম, হিসাব সহকারী রাজিব রায়, গ্রাম আদালত সহকারী ফয়েজ আহমদ, এমরান আহমদ প্রমুখ।

আলোচনা সভা শেষে ইউনিয়নের মাধ্যমিক ও সুপার মাদরাসার শিক্ষার্থীদের মধ্যে ৩৭টি বাইসাইকেল বিতরণ করা হয় ও তেলীবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৬টি ফ্যান, ৩টি চেয়ার ও ১টি টেবিল বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট প্রদান করা হয়।

 

Share





Related News

Comments are Closed