Main Menu
শিরোনাম
কানাইঘাটের নতুন ইউএনও সুমন্ত ব্যানার্জী         শাবির ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         সিলেটে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         শাবির অপহৃত দুই শিক্ষার্থী উদ্ধার, আটক ১         বিশ্বনাথে গৃহবধূকে মারধর করায় ভাসুর গ্রেপ্তার         কারাবন্দী নেতাকর্মীর বাড়িতে বিএনপি নেতৃবৃন্দ         শাবির ল্যাবে আরো ২৮ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা         এমসি ছাত্রাবাসে ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ছাতকে ‘আফজল শাহ চত্বর’ বাস্তবায়নের দাবি         প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা         শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত        

ওসমানীনগরে বাস চাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের ওসমানীনগর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ২ জন।নিহতদের মধ্যে দুই শিশু, এক নারী ও সিএনজি চালক রয়েছেন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভাঙ্গা নামক স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে অটোরিকশা চালক জুনেদ মিয়া (২৮), করিমা (৪), আরফা (১২) ও হামিদা (৩৬)। ধারণা করা হচ্ছে- নারী ও দুই শিশু একই পরিবারের সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস শেরপুরগামী অটোরিকশা (সিএনজি) কে চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশা চালক ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে জুনেদ মিয়াসহ (২৮) ঘটনস্থলেই ২জন নিহত হয়েছেন। গুরুতর আহত আরো ৪ জনকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আরও দুজনকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে সকলেই একই পরিবারের হতে পারে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

এদিকে মর্মান্তিক এ ঘটনায় স্থানীয় জনতার মধ্যে উত্তেজনা বিরাজ করছে। আটকে পড়েছে শত শত গাড়ি।

ওসমানী নগর থানার ওসি শ্যামল বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে ২জন এবং গুরুতর আহত ৪জনকে সিলেট ওসমানী মেডিকেলে নেওয়ার পথে ২ জন মারা যান।

0Shares





Related News

Comments are Closed