Main Menu
শিরোনাম
কানাইঘাটের নতুন ইউএনও সুমন্ত ব্যানার্জী         শাবির ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         সিলেটে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         শাবির অপহৃত দুই শিক্ষার্থী উদ্ধার, আটক ১         বিশ্বনাথে গৃহবধূকে মারধর করায় ভাসুর গ্রেপ্তার         কারাবন্দী নেতাকর্মীর বাড়িতে বিএনপি নেতৃবৃন্দ         শাবির ল্যাবে আরো ২৮ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা         এমসি ছাত্রাবাসে ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ছাতকে ‘আফজল শাহ চত্বর’ বাস্তবায়নের দাবি         প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা         শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত        

সিলেটে বাস চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট অফিস: সিলেটের দক্ষিণসুরমার নাজিরবাজারে এনা বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত মো. মুজিব (১৮) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার গোলসা গ্রামের সদই মিয়ার পুত্র। এঘটনায় আহত হয়েছেন আরেকজন। আহত আব্দুস সালামকে (৩৫) গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সিলেটের বালাগঞ্জ উপজেলার গহরপুর গ্রামের সাইম উল্লাহর পুত্র।

তথ্যটি নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফাড়ি পুলিশের ইনচার্জ এসআই ফারুক।

বুধবার (১২ আগস্ট) বিকেল ৪টায় সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণসুরমার নাজিরবাজারে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক ছিলো। স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মো. মুজিবকে মৃত ঘোষণা করেন।

স্থানীরা জানান, ঢাকা থেকে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ১৫-০১১৯) নাজিরবাজারের দক্ষিণের ব্রিজ থেকে নেমেই একই দিক থেকে আসা দুই মোটরসাইল আরোহীকে চাপা দেয়। এসময় মোটরসাইকেল পুরোটাই এনা বাসের নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলের আরোহী মুজিবের এক পা বিচ্ছিন্ন হয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক ছিলো। মোটরসাইকেলের অন্য আরোহী সালামও মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

খবর পেয়ে দক্ষিণ সুরমা থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে। তবে এনা বাসের চালককে আটক করতে পারেনি।

0Shares





Related News

Comments are Closed