Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় রেকর্ড ৯৯৬ জন শনাক্তের দিনে মৃত্যু ৯         বালাগঞ্জে পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার         ‘এক্সেস লাগেজ’ জটিলতায় সেই নারীর ফ্লাইট মিস : বিমান         দশ হাসপাতাল ঘুরে বিয়ানীবাজারে বৃদ্ধার মৃত্যু         ইনসাফ ওয়েলফেয়ারের বৃক্ষরোপন ও চারা বিতরণ         প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মাবাফা নেতৃবৃন্দের স্বাক্ষাৎ         সিলেটে আইসিইউ ও ১ হাজার শয্যা বাড়ানোর দাবি         জৈন্তাপুরে ওপার থেকে নদীপথে আসছে টমেটোর চালান         ওসমানীতে যাত্রী হয়রানি, দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা         স্ত্রীকে বস্তাবন্দি করে নদীতে ফেলার চেষ্টা স্বামীর         সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্ত ৩৪০         বিশ্বনাথে খেলনার ‘বেহালা’য় হাছু মিয়ার জীবন সংগ্রাম        

সিলেট মহানগর কৃষক দল নেতা পুতুল আর নেই

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট মহানগর কৃষক দলের আহ্বায়ক ও মহানগর বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান পুতুল আর নেই। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

পুতুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে বিএনপি নেতা পুতুল কিডনির সমস্যাসহ নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার নগরের একটি বেসরকারি হাসপাতালে কিডনির ডায়ালাইসিস চলাকালে মারা যান তিনি।

এদিকে, সিলেট মহানগর কৃষক দলের আহ্বায়কের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এক শোক বার্তায় আরিফুল হক চৌধুরী মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া মহানগর কৃষকদলের আহ্বায়ক আব্দুল মান্নান পুুতুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম সিদ্দিকী। বৃহস্পতিবার রাতে এক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

0Shares





Related News

Comments are Closed