Main Menu

অগ্নিদগ্ধ সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: রাজধানীর বাড্ডার আফতাবনগরের নিজ বাসায় অগ্নিকাণ্ডে দগ্ধ দৈনিক যুগান্তরের সিনিয়র ক্রাইম রিপোর্টার ও ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন বাংলাদেশের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নু চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে মারা গেছেন।

শনিবার (১৩ জুন) সকাল ৮টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (১২ জুন) ভোর রাতে গ্যাস লাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের পর শরীরের ৬০ শতাংশ পোড়া নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

এ ব্যাপারে ডা. সামন্ত লাল সেন বলেন, তার শরীরে ৬০ শতাংশ পুড়ে গেছে। তার শ্বাসনালীও কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। তাকে সঙ্গে সঙ্গে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। কিন্তু শেষ রক্ষা করা যায়নি।

এ ঘটনার ছয় মাস আগে গত ২ জানুয়ারি বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ওই বাসায় বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে নান্নু-পল্লবী দম্পতির একমাত্র সন্তান স্বপ্নীল আহমেদ পিয়াস (২৪) প্রাণ হারান। সে সময় ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েছিলেন সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নু।

0Shares





Related News

Comments are Closed