Main Menu

সিলেটে ‘শ্বাসকষ্ট’ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে উবেদ আহমদ চৌধুরী (৪৮) নামে একজন ব্যবসায়ী মারা গেছেন। রোববার (৭ জুন) সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

এদিকে মারা যাওয়া উবেদ আহমদ চৌধুরীর ভাই জাবেদ আহমদ বলেন, শ্বাসকষ্টে আক্রান্ত হলে উবেদ আহমদকে শনিবার শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় রাতে তাকে আইসিইউতে নেয়া হয়। এ অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়। পরে রোববার দুপুর সোয়া ১২টায় সিলেটের গোলাপগঞ্জের কারখানা টিলায় সংক্রমণ বিধিমালা মেনে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ ব্যাংক সিলেট শাখার যুগ্ম পরিচালক জাবেদ আহমদের অনুজ উবেদ আহমদ চৌধুরী নগরীর কাজলশাহ এলাকার আল আজিজ মেডিকো-এর পার্টনার, রিকাবীবাজার ব্যবসায়ী কমিটি ও আল আমিন সমিতির প্রাক্তন কর্মকর্তা, সাইক্লোন-এর সদস্য ছিলেন। তিনি গোলাপগঞ্জ উপজেলার শেরপুরের বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ভাইসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি ২০১৫ থেকে শ্বাস কষ্টে ভুগছিলেন। ঈদের পর থেকে জ্বরসহ করোনা উপসর্গে ভুগছিলেন। গত ৫ জুন তার শ্বাসকষ্ট দেখা দিলে তাকে শহীদ শামসুদ্দিন হাসপাতালে নন করোনা ইউনিটে ভর্তি করা হয়। ৭ জুন সকালে মারা যান তিনি।

মরহুম উবেদ আহমদ চৌধুরী ২০১২ সালে মহানবী (স.)-এর প্রতি কটুক্তির প্রতিবাদে অনুষ্ঠিত মুসল্লিদের মিছিলে অংশ নিয়ে গুলিবিদ্ধ হন। ২০১৬ সালে স্ত্রী মারজানা আক্তারকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করেন।

প্রবল বর্ষণ উপেক্ষা করে জানাজা, দাফন ও দোয়ায় অংশ নেন গোলাপগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, সাইক্লোন কর্মকর্তা ক্রিকেট আম্পায়ার ও ক্রীড়া সংগঠক এ,টি,এম ইকরাম, বিশিষ্ট মুরব্বী ও শালিস ব্যক্তিত্ব আলহাজ্জ্ব মাওলানা জহুরুল ইসলাম চৌধুরী মানিক মিয়া, সমাজসেবী আব্দুল মতিন চৌধুরী, আব্দুল মান্নান চৌধুরী, নাজিম চৌধুরী, ফরিদ উদ্দিন, মাহমুদুর রহমান চৌধুরী, মাসুম চৌধুরী, যুব সংগঠক শরীফ আহমদ চৌধুরী, ওলি আহমদ চৌধুরী, দিপু চৌধুরী, শাকিল আহমদ চৌধুরী, তায়েফ আহমদ, মরহুমের তিন সহোদর সুহেদ আহমদ , জাবেদ আহমদ, জুবেদ আহমদ, কোয়ান্টাম ফাউন্ডেশনের সদস্যবৃন্দসহ আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন। জানাযায় ইমামতি করেন শেরপুর জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা আব্দুল জব্বার।

উল্লেখ্য, মরহুমের গোসলসহ দাফনকার্য কোয়ান্টাম ফাউন্ডেশন সিলেট সেন্টারের স্বেচ্ছাসেবকদের তত্বাবধানে সম্পন্ন করা হয়।

0Shares





Related News

Comments are Closed