Main Menu

সিলেটে বাস টার্মিনালে সংঘর্ষের ঘটনায় মামলা

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট নগরীর কদমতলী বাস টার্মিনালে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। দেড় হাজার অজ্ঞাত শ্রমিকের বিরুদ্ধে বুধবার মামলাটি দায়ের করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে দক্ষিণ সুরমার কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দু’দল পরিবহন শ্রমিকের মধ্যে দু’দফা সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)-এর দক্ষিণ সুরমা থানার এস আই নুর আলম বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন। দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি।

মঙ্গলবার বিকেল ৪টায় এবং ৬টায় সিলেট নগরীর দক্ষিণ সুরমার কদমতলী বাস টার্মিনাল এলাকায় পরিবহন শ্রমিকদের দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে অন্তত অর্ধশতাধিক শ্রমিক আহত হয়েছেন।

অভিযোগ উঠেছে, মঙ্গলবার দুপুরে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে এনে বিক্ষোভ মিছিল থেকে এই শ্রমিক অসন্তোষের ঘটনা ঘটে। পরে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও লাঠিচার্জ করে পরিস্থিতি শান্ত করে। সন্ধ্যায় দু’পক্ষের মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটে।

0Shares





Related News

Comments are Closed