Main Menu

সিলেট করোনা হাসপাতালে আরেকজনের মৃত্যু

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে আব্দুল হক নামের এক রোগী মারা গেছেন। সোমবার দুপুরে হাসপাতালে চিকিৎসমাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি সুনামগঞ্জের ছাতক উপজেলার ঝাউয়াবাজার এলাকার বাসিন্দা।

সোমবার (১ জুন) দুপুরে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র বিষয়টি নিশ্চিত করেন।

মারা যাওয়া আব্দুল হক ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং কৈতক ২০ শয্যা হাসপাতালের মসজিদ মার্কেটে ঔষধের ব্যবসা করতেন। ২/৩ দিন আগে তিনি শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সুনামগঞ্জে করোনা আক্রান্ত হয়ে এই প্রথম কোনো রোগী মারা গেলেন।

এদিকে ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী বলন, গত ২৯ মে আব্দুল হক এবং তার ছেলের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়।

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ২০ জন। এরমধ্যে সিলেটে ১৪, মৌলভীবাজারে চারজন, হবিগঞ্জে একজন এবং সুনামগঞ্জের একজন।আর এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১০৪১ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫০ জন।

গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল।

0Shares





Related News

Comments are Closed