Main Menu

কোম্পানীগঞ্জে অভিযানে বিয়ে পণ্ড, জরিমানা

বৈশাখী নিউজ ডেস্ক: করোনা প্রতিরোধে দেশব্যাপী চলছে নানা সচেতনতামূলক কার্যক্রম। একই সাথে লোকসমাগম বন্ধ ও বিদেশ ফেরতদের বাধ্যতামূলক হোম কোয়ারান্টাইনে রাখতে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে চলছে কড়াকড়ি অবস্থান।

এর অংশ হিসেবে দিনভর অভিযান পরিচালনা করেছে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন।

শুক্রবার (২০ মার্চ) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করে লোকসমাগম করে বিয়ের আয়োজনের কারণে এক পরিবারকে ১০ হাজার টাকা জরিমানা ও হোম কোয়ারেন্টাইন নিয়ম না মানায় বিদেশ ফেরত এক পরিবারকে ১০ হাজার টাকা জরিমানাসহ বাজার মনিটরিং করেছে উপজেলা প্রশাসন।

অভিযানে নেতৃত্ব দেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য। তিনি বলেন, শিলের ভাঙা নদীর পাড়ে ব্যাপক লোক সমাগম ঘটিয়ে বিয়ের আয়োজন করায় এক পরিবারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও টুকের বাজার নাজমুল স্টোরে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পারুয়া বাজারে জসিম স্টোরে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। টুকের গাঁও এলাকায় দুবাই ফেরত পরিবার কোয়ারেন্টাইন এর নিয়ম না মানায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরো বলেন, বিয়ের আয়োজন বন্ধ করার পর উপজেলায় ব্যাপক জনসচেতনতা বৃদ্ধি পেয়েছে। অভিযানের পর পর আরো অনেকে ফোন করে বিয়ে আয়োজনের নিয়ম জেনে নিয়েছেন।

Share





Related News

Comments are Closed