Main Menu
শিরোনাম
শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত         ওসমানীর ল্যাবে আরো ১৯ জনের করোনা শনাক্ত         মামাতো ভাইয়ের ‘ধর্ষণে’ মা হলো কিশোরী         সিলেটে একদিনে আরো ৫১ জন শনাক্ত, সুস্থ ৪৬         বালাগঞ্জে পাশবিকতার অভিযোগে প্রবাসী আটক         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২,৫৩১, মৃত্যু ২১৬         মাধবপুরে মহাসড়কে ত্রিমুখী সংর্ঘষে নিহত ১         সিলেটের দুই ল্যাবে ৩১ জনের করোনা শনাক্ত         করোনায় মৃতদের লাশ দাফন করছে প্রতিশ্রুতি দাফন টীম         বিশ্বনাথে করোনায় ব্যবসায়ীর মৃত্যু         সিলাম হাজীপুরে মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন         সিলেটের দুই ল্যাবে ১৯ জনের করোনা শনাক্ত        

বিয়ের পরদিনই হাসপাতালে অভিনেতা দীপঙ্কর দে

বিনোদন ডেস্ক: দীর্ঘদিন একসাথে (লিভ টুগেদার) থাকার পর টালিউড অভিনেত্রী দোলন রায়ের সাথে গত বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) সাতপাকে বাধা পড়েন ৭৫ বছর বয়সী অভিনেতা দীপঙ্কর দে। সেই বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সরগরম হয়ে ওঠে। এর মধ্যে বিয়ের পরদিনই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন দীপঙ্কর দে।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে এই সময়ের প্রতিবেদনে বলা হয়, দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন দীপঙ্কর দে। শুক্রবার (১৭ জানুয়ারী) দুপুরের দিকে শ্বাসকষ্টের সমস্যা বাড়তে থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

নববধূ দোলন রায় জানান, দীপঙ্করের এখনও সমস্যা হচ্ছে। এখন তেমন কথাও বলছেন না। চিকিৎসকরা পরীক্ষা করে দেখছেন।

বিশিষ্ট অভিনেতা দীপঙ্কর দে’র বয়স ৭৫ আর দোলন রায়ের বয়স প্রায় ৫০। বয়সের বিশাল ফারাক থাকলেও তাদের ভালোবাসা ছিল অটুট। কলকাতা চলচ্চিত্র জগতে যা ছিল বিরল ব্যাপার। অনেক বছর একসঙ্গে থাকার পর গত বৃহস্পতিবার সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা।

হাইল্যান্ড পার্কের কাছে একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয় দীপঙ্কর-দোলনের ঘরোয়া বিয়ের আসর। রেজিস্ট্রি করে বিয়ে সম্পাদিত হয় তাদের। হয় মালাবদলও। লাল বেনারসী ও মাথায় লাল ফুল দিয়ে নববধূর বেশে সেজেছিলেন দোলন। দীপঙ্করকেও দেখা গিয়েছিল সাবেকি বাঙালি বরের বেশে। সাদা পাঞ্জাবি ও ধুতি পরে বিয়ে করলেন ৭৫ বছরের ‘তরুণ’।

খুব ঘনিষ্ঠ কয়েকজনই আমন্ত্রিত ছিলেন সেই বিয়েতে। ইন্ডাস্ট্রির অধিকাংশ মানুষ এই বিয়ের কথা জানতেনই না। হাজির ছিলেন নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন ও লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়৷

সেই সুন্দর মুহূর্তের মধ্যেই বিঘ্ন ঘটাল দীপঙ্করের শরীর। আপাতত সুস্থ হয়ে বাড়ি ফেরাটাই মূল লক্ষ্য অভিনেতা ও তার আত্মীয় স্বজন সকলের কাছেই।

0Shares





Related News

Comments are Closed