Main Menu

বাংলাদেশ ব্যাংকের ডিজিএম কারাগারে

বৈশাখী নিউজ ডেস্ক: প্রতারণার মামলায় গ্রেপ্তার হওয়া বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সাইদুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার (২৮ ডিসেম্বর) তাকে আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

এর আগে শুক্রবার (২৭ ডিসেম্বর) রাতে বরিশাল নগরীর নথুল্লাবাদ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালি মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিধান চন্দ্র গণপতি জানান, গ্রেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সাইদুল ইসলামের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। তিনি গত চারমাস ধরে পলাতক। অবশেষে শুক্রবার তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়।

মামলার এজাহার থেকে জানা গেছে, বরিশাল নগরীর নথুল্লাবাদ লুৎফর রহমান সড়ক এলাকায় ১৬ শতাংশ জমি বিক্রির উদ্দেশে ওই এলাকার অ্যাডভোকেট এম এ জলিলের সঙ্গে বায়না চুক্তি করেন ব্যাংক কর্মকর্তা সাইদুল ইসলাম। বিভিন্ন সময় জলিলের কাছ থেকে তিনি প্রায় ৫০ লাখ টাকা নেন। কিন্তু সাইদুল ও তার স্ত্রী ইসরাত জাহান চুক্তি ভঙ্গ করে আরও বেশি দামে ওই জমি অন্যের কাছে বিক্রি করেন। বিষয়টি জানার পর টাকা ফেরত চান এম এ জলিল। তবে অভিযুক্তরা টালবাহানা শুরু করলে গত ৪ মাস আগে প্রতারণার অভিযোগে আদালতে একটি মামলা দায়ের করা হয়। সেই মামলাতেই শুক্রবার তিনি গ্রেপ্তার হন।

মামলার বাদী অ্যাডভোকেট এমএ জলিল জানান, সাইদুল ইসলাম ঢাকায় বাংলাদেশ ব্যাংকের একজন কর্মকর্তা। জমি বিক্রির নামে প্রতারণা করায় তার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছি।

Share





Related News

Comments are Closed