Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় রেকর্ড ৯৯৬ জন শনাক্তের দিনে মৃত্যু ৯         বালাগঞ্জে পুকুর থেকে কিশোরের লাশ উদ্ধার         ‘এক্সেস লাগেজ’ জটিলতায় সেই নারীর ফ্লাইট মিস : বিমান         দশ হাসপাতাল ঘুরে বিয়ানীবাজারে বৃদ্ধার মৃত্যু         ইনসাফ ওয়েলফেয়ারের বৃক্ষরোপন ও চারা বিতরণ         প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মাবাফা নেতৃবৃন্দের স্বাক্ষাৎ         সিলেটে আইসিইউ ও ১ হাজার শয্যা বাড়ানোর দাবি         জৈন্তাপুরে ওপার থেকে নদীপথে আসছে টমেটোর চালান         ওসমানীতে যাত্রী হয়রানি, দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা         স্ত্রীকে বস্তাবন্দি করে নদীতে ফেলার চেষ্টা স্বামীর         সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্ত ৩৪০         বিশ্বনাথে খেলনার ‘বেহালা’য় হাছু মিয়ার জীবন সংগ্রাম        

শ্রীমঙ্গলে তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা

বৈশাখী নিউজ ডেস্ক: মিষ্টিতে পোকা। দই রাখার পাত্রে নেই উৎপাদন তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ কিংবা মূল্য। পোড়া তেল দিয়েই খাদ্য পণ্য তৈরি করা হচ্ছে। এমন অভিযোগে শ্রীমঙ্গলের তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (৪ নভেম্বর) সকালে অভিযান চালিয়ে ওই প্রতিষ্ঠানগুলোকে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় ৯ হাজার টাকা জরিমানা করা হয়।

শহরের কলেজ সড়কে অবস্থিত স্বাদ মিষ্টির সৃষ্টিকে ৫ হাজার টাকা, রেবতী হোটেলকে ১ হাজার টাকা, জোড়াপুলের পাশে অবস্থিত মাতৃ সেবা ফার্মেসীকে ৩ হাজার টাকাসহ সর্বমোট ৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ডিএনসিআরপির জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে অভিযানে সহযোগিতা করেন শ্রীঙ্গল থানার পুলিশ ফোর্স।

0Shares





Related News

Comments are Closed