Main Menu

বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন

বিশ্বনাথ প্রতিনিধি : ৩১ বার তোপধ্বনীর মধ্য দিয়ে সিলেটের বিশ্বনাথে শুরু হয় ‘মহান বিজয় দিবস’ পালনের নানান কার্যক্রম। পর্যায়ক্রমে এসব কার্যক্রম সম্পন্ন করার মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় পালন করা হয় ৪৭তম বিজয় দিবসের আনন্দ। বিজয় দিবস উপলক্ষে সরকারি-বেসরকারি উদ্যোগে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তোপধ্বনী শেষে ৭১’র শহীদদের স্মরণে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিশ্বনাথ প্রেসক্লাব, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন, উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন, উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠন, প্রথম আলো বন্ধুসভা, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন, পল্লী বিদ্যুৎ সমিতি বিশ্বনাথ জোনাল অফিস, মানবাধিকার কমিশন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা।

পুষ্পস্তক অর্পন শেষে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানিকভাবে উপজেলা প্রশাসন আয়োজিত বিজয় দিবসের নানান কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। এরপর উপজেলার রামসুন্দর অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার বীরমুক্তিযোদ্ধা, পুলিশ প্রশাসন, আনসার-ভিডিপি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কাব-স্কাউটস-গালস গাইড’সহ শিক্ষার্থীদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয় কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শনী ও ক্রীড়া প্রতিযোগীতা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা, থানার ওসি (তদন্ত) দুলাল আকন্দ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী শিপন, সহ-সভাপতি অসিত রঞ্জন দেব, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নূর উদ্দিনসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। দুপুরে উপজেলার ‘বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গ’কে উপজেলা প্রশাসনের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়।

Share





Related News

Comments are Closed