Main Menu

মৌলভীবাজারে দুর্বৃত্তদের হামলায় কাউন্সিলরসহ আহত ৫

বৈশাখী নিউজ ডেস্ক: মৌলভীবাজারে দুর্বৃত্তদের হামলায় কাউন্সিলর স্বাগত দাস চৌধুরী কিশোর গুরুতর আহত হয়েছেন। তিনি মৌলভীবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮টায় সৈয়ারপুরে তার নিজ বাসায়। এঘটনায় পরিবারের আরো চারজন আহত হয়েছে।

আহতরা হলেন- স্বাগত দাসের স্ত্রী জোনাকী দাস চৌধুরী, তার ছোট ভাইয়ের স্ত্রী তন্বীদাস চৌধুরী, চাচাত ভাই বাঁধন দাস চৌধুরী, চাচী রুমি দাস চৌধুরী।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাত ৮টার দিকে বাসার ভেতর ঢুকে ১৫/২০জন সন্ত্রাসী কাউন্সিলর স্বাগত ও তার পরিবারের উপর এলোপাতাড়ী হামলা চালায়। দুর্বৃক্তদের হামলায় প্রচুর রক্তক্ষরণ হয়ে তাৎক্ষনিক মেঝেতে পড়ে যান স্বাগত দাস।

এসময় তিনি মারা গেছেন ভেবে সন্ত্রাসীরা পালিয়ে যায় ও বাসার আসবাপত্র ভাংচুর করে।
সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার পর আহতদের চিৎকারে আশ পাশের লোকজন এসে জড়ো হন। তাৎক্ষনিক আহত স্বাগত দাস সহ অন্য ৪ জনকে মৌলভীবাজার ২৫০ শর্য্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এক পর্যায়ে স্বাগত দাসের অবস্থা আশংকাজনক হলে তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়। এদিকে এই ঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

এই হামলার ঘটনায় স্বাগত-এর স্ত্রী জোনাকী দাস চৌধুরী শনিবার সকালে নিজে বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। এতে মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম সুমন কে প্রধান আসামী করে মোট ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলায় তিনি উল্লেখ করেন কাউন্সিলর স্বাগত দাসের সঙ্গে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সুমনের টাকা পয়সা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে শুক্রবার রাতে সুমন তার নেতাকর্মীদের নিয়ে স্বাগত দাসের পৌর শহরের সৈয়ারপুরস্থ বাসায় অতর্কিত এ হামলা চালায়।

মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনায় সুমনসহ ১১ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন তার স্ত্রী।

এদিকে, সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবক দলের সংগ্রামী আহবায়ক, তিন বারের নির্বাচিত পৌর কাউন্সিলর স্বাগত দাস চৌধূরী কিশোরকে হাসপাতালে দেখতে যান সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।

শনিবার সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে বদরুজ্জামান সেলিম তার চিকিৎসার সর্বশেষ খোজ খবর নেন এবং আশু সুস্থতা কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি সাবেক কাউন্সিলর হুমায়ুন কবির শাহীন, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হুসেন চৌধূরী, মহানগর সেচ্চাসেবক দল নেতা কাজী মেরাজ, মহানগর যুবদল নেতা দেওযান আরাফাত চৌধূরী জাকির, জেহিন আহমদ, মহানগর বিএনপির সদস্য মাহবুব আহমদ চৌধূরী সহ নেতৃবৃন্দ।

 

 

 

Share





Related News

Comments are Closed