Main Menu

সিলেটে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন

বৈশাখী নিউজ ডেস্ক: পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা, কর্মচারীদের পদমর্যাদা (সরকার ঘোষিত গ্রেডিং ১-২০), ৬ মাস পিছিয়ে পে-স্কেল ও ৫% বিশেষ প্রণোদনা প্রদান, এপিএ বোনাস সমহারে না দেওয়া, লাইনম্যানদের নির্দিষ্ট কর্মঘন্টা ও কাজের জন্য প্রয়োজনীয় লাইনম্যান ও বিলিং সহকারী পদায়ন না করা, যথাসময়ে পদোন্নাতি না করা, লাইনক্র লেভেল-১ ও মিটার রিডার কাম মেসেঞ্জার (চুক্তিভিক্তিক), বিলিং সহকারী (কানামুনা) চাকুরী নিয়মিত না করা, স্মারকলিপিতে অংশগ্রহণ করায় ভোলা পবিস-এর এজিএম আইটি ও এজিএম অর্থকে সাময়িক বরখাস্ত, সিরাজগঞ্জ পবিস-২ এর ডিজিএম (কারিগরি) ও এজিএম আইটিকে পল্লী বিদ্যুতায়ন বোর্ডে সংযুক্ত করায় পল্লী বিদ্যুতায়ন বোর্ডের শোষন, নির্যাতন, নিপীড়ন বন্ধ ও ভবিষ্যতে আধুনিক বিদ্যুৎ ব্যবস্থা গড়ার লক্ষ্যে বাপবিবো/পবিস এর অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে কর্মবিরতি পালন করা হয়েছে।

রোববার (৫ মে) গোটাটিকর পল্লী বিদ্যুত সমিতির কার্যালয়ের সামনে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কর্মবিরতী চলাকালে বিভিন্ন দপ্তরের পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

কর্মবিরতি চলাকালে বক্তারা অবিলম্বে তাদের দাবি মানা না হলে লাগাতার কঠোর কর্মসূচি ঘোষণার জন্য কেন্দ্রীয় কমিটির প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি

Share





Related News

Comments are Closed