Main Menu

সিলেট মহানগর যুব মহিলা লীগ থেকে লাকি বহিস্কার

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট মহানগর যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক লাকি আক্তার ওরফে লাকি আহেমদকে বহিস্কার করা হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংগঠনের এক জরুরি বৈঠকে তাকে বহিস্কার করা হয়।

সিলেট মহানগর যুব মহিলা লীগের সভাপতি সুফিয়া ইকবাল ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মরিয়ম পারভীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ যুব মহিলা লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক, সংগঠন বিরোধী এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হচ্ছে বলে এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সিলেট মহানগর যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক লাকি আক্তার ওরফে লাকি আহেমদকে সিলেট মহানগর যুব মহিলা লীগ থেকে বহিস্কার করা হয়েছে।

এদিকে গত ৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে সিলেট নগরীর মুন্সিপাড়া ১০/আই গিয়াস উদ্দিনের কলোনি থেকে একটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি হিসেবে লাকি আহমেদকে গ্রেফতার করে কতোয়ালী থানা পুলিশ। পরদিন শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

মামলা সূত্রে জানা যায়, লাকি আহমেদ সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক আবুল কাশেম রুমন ও উক্ত পত্রিকার সাংবাদিকদের উপর মিথ্যা মামলা, হামলা ও হত্যার হুমকি দিয়ে নানা ভাবে হয়রানি করে আসছেন ধীর্ঘ দিন ধরে। তার হয়রানি থেকে মুক্তি পেতে বিচার চেয়ে গত ১২ অক্টোবর ২৩ইং তারিখে সিলেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত-১ এ একটি মামলা দায়ের করেন বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক আবুল কাশেম রুমন। মামলা নং ৩০১/২৩। উক্ত মামলায় গত ৬ ফেব্রুয়ারী আদালতে শুনানি শেষে আদালত ওয়ারেন্ট ইস্যু করলে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

কতোয়ালী থানার ওসি (তদন্ত) লাকীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চত করেছেন।

 

Share





Related News

Comments are Closed