Main Menu

প্রেমিকাকে ডেকে এনে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

বৈশাখী নিউজ ডেস্ক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে মুঠোফোনে ডেকে নিয়ে এক তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাত ১১টায় সিরাজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের শাহাদাত হোসেনের পোলট্রি খামারে এ ঘটনা ঘটে। অভিযুক্তরা ওই খামারের কর্মচারী। শুক্রবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে খামার থেকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কামাল উদ্দিনের ছেলে মোশারফ হোসেন সোহাগ (২৫) ও সুবর্ণচর উপজেলার চর আলাউদ্দিনের শাহাব উদ্দিনের ছেলে আলাউদ্দিন ওরফে সুমন (২২)। তাদের বিরুদ্ধে থানায় দলবদ্ধ ধর্ষণের মামলা রুজু করেছে ভুক্তভোগী।

পুলিশ জানায়, সিরাজপুরের শাহাদাতের খামারের কর্মচারী আলাউদ্দিন সুমনের সঙ্গে পার্শ্ববর্তী এলাকার ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার রাতে সুমন তার প্রেমিকাকে খামারে ডেকে এনে ধর্ষণ করেন। পরে এ দৃশ্য দেখে লোকজনকে বলে দেওয়ার ভয় দেখিয়ে সুমনের সহায়তায় খামারের আরেক কর্মচারী সোহাগও ভুক্তভোগীকে ধর্ষণ করেন।

এদিকে রাতে ভুক্তভোগী বিষয়টি তার পরিবার ও পরে কোম্পানীগঞ্জ থানাকে অবহিত করলে ভোরে পুলিশ অভিযুক্ত সুমন ও সোহাগকে ওই খামার থেকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে দলবদ্ধ ধর্ষণের মামলা দায়ের করেছেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী গণমাধ্যমকে বলেন, ভুক্তভোগীর দায়ের করা মামলায় আসামিদেরকে আদালতে পাঠানো হয়। বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। অন্যদিকে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

Share





Related News

Comments are Closed