Main Menu

মালয়েশিয়ায় সাগড়ে ডুবে হবিগঞ্জের উজ্জ্বল মিয়ার মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি: মালয়েশিয়ায় নিজ কর্মস্থলে কাজ করার সময় পা পিছলে সাগরে পড়ে উজ্জ্বল মিয়া (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

সম্প্রতি মালয়েশিয়ার জোহর বাহরু রাজ্যের গ্যালান পাতাহের তানজুন প্যালেসা বন্দরের লাইব্রেরিয়ান নিবন্ধিত আলফাস লিবিয়া জাহাজে কাজ করার সময় পা পিছলে সাগরে পড়ে নিখোঁজ হন উজ্জ্বল মিয়া।

প্রায় ২০ ঘন্টা উদ্ধার অভিযান পরিচালনা করে ফায়ার অ্যান্ড রেসকিউ সার্ভিসের ডুবুরি দল উজ্জ্বলের লাশ উদ্ধার করে।

তিনি হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের ঘরদাইর গ্রামের বাসিন্দা মো. আবু ছইবুর মিয়ার পুত্র।

উজ্জ্বলের সহকর্মী ও তার ফুফাতো ভাই সুমন জানান, ঘটনার দিন ৩ অক্টোবর সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত ডিউটি ছিলো উজ্জলের। ডিউটি শুরু হবার পর সকাল দশটার দিকে উজ্জল পা পিছলে সাগড়ে পড়ে যায়। স্থানীয় ফায়ার সার্ভিস ও রেসকিউ টিমের প্রায় ২০ ঘন্টা অভিযান শেষে পরদিন বুধবার সকাল ৬টায় উজ্জ্বলের ভাসমান লাশ উদ্ধার করেন তারা।

কোম্পানির মাধ্যমে উজ্জলের মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান তিনি।

উজ্জ্বল মিয়ার চাচাতো ভাই মামুন জানান, পরিবারের স্বচ্ছলতা ফেরাতে ২০১৭ সালে মালয়েশিয়ায় পাড়ি জমান উজ্জ্বল। বিগত ছয় বছরে পরিবারকে বেশ সাপোর্টও করেছেন তিনি। কিন্তু হঠাৎ এই দুর্ঘটনা পরিবারটিকে থমকে দিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার মিয়া জানান, উজ্জ্বল মিয়ার মৃত্যু সংবাদটি বুধবার শুনেছি।

আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল ভৌমিক বলেন বিষয়টি এইমাত্র জানতে পেরেছি। লাশ আনার ব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উনাদের সব রকমের সহযোগীতা প্রদান করা হবে।

Share





Related News

Comments are Closed