Main Menu

সিলেটে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খান জামাল গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সিলেট জেলার আহ্বায়ক আব্দুল আহাদ খান জামালকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

শনিবার (২৭ মে) সন্ধ্যায় সিলেট নগরীর দরগা গেইট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ।

তিনি জানান, ২০১৯ সালের একটি নাশকতা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

সুত্র জানায়, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে শনিবার বিকেলে সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়ার স্মরণ সভায় যোগ দিয়েছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সিলেট জেলার আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল। সভা থেকে বের হওয়ার কিছুক্ষণ পরই তাকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে ২০১৫ সালের ২২ নভেম্বর আবদুল আহাদ খান জামালকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ওই দিন রাত পৌনে ১টার দিকে সিলেট মহানগরের মিরাবাজারস্থ নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ব্যারিস্টার সালামের নিন্দা ও প্রতিবাদ;

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সিলেট জেলার আহ্বায়ক আব্দুল আহাদ খান জামালকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি’র কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম।

২৭ মে শনিবার এক বিজ্ঞপ্তিতে ব্যারিস্টার এম এ সালাম বলেন, আওয়ামী সরকার তার অবৈধ শাসনকে প্রলম্বিত করতেই বিএনপির নেতা-কর্মীদের উপর অব্যাহত ভাবে দমন-পীড়ন চালাচ্ছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নেতা-কর্মীদেরকে নির্বিচারে গ্রেফতার করছে।

তিনি অবিলম্বে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সিলেট জেলার আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল এর নিঃশর্ত মুক্তি দাবি করেন। বিজ্ঞপ্তি

Share





Related News

Comments are Closed