Main Menu

সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর

ডেস্ক রিপোর্ট: সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনিবাহী পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর ও দুই পরিষদের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে নগরের পূর্বজিন্দাবাজারস্থ জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে ক্লাবের বিদায়ী সভাপতি আল আজাদ নবনির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরীর হাতে ক্লাবের চাবি ও সভাপতির ল্যাপটপ হস্তান্তর করেন। এরপর বিদায়ী সাধারণ সম্পাদক ছামির মাহমুদ নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল এর হাতে ক্লাবের ফাইলপত্র, হ্যান্ডওভার লিস্ট ও সাধারণ সম্পাদকের হাতে ল্যাপটপ হস্তান্তর করেন।

এছাড়া বিদায়ী কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ ক্লাবের আর্থিক হিসাবের চেক বই ও ব্যাংক স্ট্যাটমেন্ট নবনির্বাচিত কোষাধ্যক্ষ আনন্দ সরকারের কাছে হস্তান্তর করেন।

দায়িত্ব হস্তন্তর পর্ব শেষে সিলেট জেলা প্রেসক্লাবের বিদায়ী সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক আল আজাদের সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক ছামির মাহমুদের সঞ্চালনায় বিদায়ী ও নবনির্বাচিত কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়।

এতে আলোচনায় অংশ নেন ক্লাবের নবনির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরী, সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান মনির, সহসভাপতি সাঈদ চৌধুরী টিপু, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, বিদায়ী কার্যনির্বাহী সদস্য সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, বিদায়ী কার্যনির্বাহী সদস্য আবুল মোহাম্মদ, বিদায়ী সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, নবনির্বাচিত সহসাধারণ সম্পাদক রবি কিরণ সিংহ (মাইল্লাম রাজেশ), বিদায়ী কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, নবনির্বাচিত কোষাধ্যক্ষ আনন্দ সরকার, নবনির্বাচিত ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মিঠু দাস জয়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. এনামুল কবীর, পাঠাগার সম্পাদক মো. আবু বক্কর, বিদায়ী দপ্তর সম্পাদক এসএম রফিকুল ইসলাম সুজন, নবনির্বাচিত দপ্তর সম্পাদক মো. আব্দুল আহাদ, নবনির্বাচিত কার্যনির্বাহী সদস্য মো. শাহীন আহমদ, মো. আনোয়ার হোসেন ও রনজিৎ কুমার সিংহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, প্রাণের সংগঠন জেলা প্রেসক্লাবকে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে আরও এগিয়ে নিতে হবে। সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও গণমাধ্যমকর্মীদের অধিকার আদায়ে অতীতের ন্যায় আগামীতেও সকলকে সাথে নিয়ে কাজ করবে সিলেট জেলা প্রেসক্লাব।

0Shares





Related News

Comments are Closed