Main Menu

আজমিরীগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে মানসিক প্রতিবন্ধীর মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের আজমিরীগঞ্জে আগুনে পুড়ে জাবেদ মিয়া (৩০) নামে মানসিক প্রতিবন্ধী এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোররাতে উপজেলার কাকাইলছেও ইউনিয়নের ঘরদাইর বড় হাটী গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জাবেদ মিয়া ঘরদাইর গ্রামের আব্দুল কুদ্দুছ মিয়ার পুত্র।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মানসিক প্রতিবন্ধী জাবেদ মিয়া তার বসতঘরে একাই বসবাস করতেন। মঙ্গলবার ভোররাতে জাবেদ মিয়ার বসত ঘরে আগুনের শিখা দেখতে পেয়ে স্থানীয়রা আজমিরীগঞ্জ থানায় খবর দেয়। পুলিশ বিষয়টি ফায়ার সার্ভিসকে জানিয়ে ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় স্থানীয়রা প্বার্শবর্তী নদী থেকে শেলো পাম্পের মাধ্যমে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে জাবেদ মিয়া ও তার বসত ঘর আগুনে পুড়ে ছাঁই হয়ে যায়।

কাকাইলছেও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম বাবুল জানান, জাবেদ মিয়া মানসিক প্রতিবন্ধী ছিলেন। একাই তার বসতঘরে থাকতেন। ভোররাতে আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। কিন্তু ততক্ষণে আগুনে বসতঘর ও জাবেদ মিয়া পুড়ে ছাই হয়ে যায়।

বানিয়াচং ফায়ার সার্ভিসের টিম লিডার নবকুমার সিংহ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। সিগারেটের আগুন থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে আমাদের ধারণা।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বলেন, জাবেদ মিয়া মানসিক প্রতিবন্ধী ছিলেন। ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের জন্য নিহতের পিতা আবেদন করেছেন।

Share





Related News

Comments are Closed