Main Menu

সাংবাদিক আহমেদ ইমরানকে সিলেট জেলা প্রেসক্লাবে সংবর্ধনা

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য আহমেদ ইমরান যুক্তরাজ্যে যাচ্ছেন। এ উপলক্ষ্যে তাকে বিদায়ী সংবধর্না দিয়েছে সিলেট জেলা প্রেসক্লাব। সংবর্ধনার জবাবে আহমেদ ইমরান বলেন, সিলেট জেলা প্রেসক্লাব আমার প্রাণের সংগঠন। বিশ্বের যে প্রান্তেই থাকি না কেনো, সবসময় জেলা প্রেসক্লাবের সাথে থাকবো।

তিনি বলেন, আমার পরিবারের সবাই ভেবেছিলেন আমি আইনজীবী হবো। কিন্তু আমি সাংবাদিকতায় জড়িয়ে গেলাম। সাংবাদিকতার প্রতি আমার টান এমন একটা পর্যায়ে গিয়ে পৌঁছেছে আমি বোধহয় আর এটার মায়া ছাড়তে পারবো না। যেখানেই থাকি না কেনো সাংবাদিকতার সাথে থাকবো, সাংবাদিকদের সাথেই থাকবো।

গত শনিবার (২৬ নভেম্বর) রাতে সিলেট নগরের পূর্ব জিন্দাবাজার বারুতখানাস্থ সিলমার্ট কমপ্লেক্সে অবস্থিত সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনাটি অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সম্পাদক ছামির মাহমুদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল।

বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত শাহ ফরিদী, জ্যেষ্ঠ সদস্য মোহাম্মদ মহসীন, জ্যেষ্ঠ সহসভাপতি মঈন উদ্দিন, সহসভাপতি এস. সুটন সিংহ, একাত্তরের কথার বার্তা সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, কার্যনিবাহী সদস্য আবুল মোহাম্মদ।

উপস্থিত ছিলেন ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শংকর দাস, ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা সম্পাদক মিঠু দাস জয়, ক্লাব সদস্য মো. নাসির উদ্দিন, এম আর টুনু তালুকদার, ইয়াহইয়া মারুফ, মোকলেছুর রহমান, একরাম হোসেন, ইয়াকুব আলী, আজহার উদ্দিন শিমুল, জয়ন্ত কুমার দাস, মিজান মোহাম্মদ, হেনা বেগম মমো, সহযোগী সদস্য মো. মোশাহিদ আলী প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed