Main Menu

শ্রীমঙ্গলে ৫৫ জন ক্ষুদ্র নৃ-জনগোষ্ঠির শিক্ষার্থী পেল বাইসাইকেল

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌরভীবাজারের শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ-জনগোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে শ্রীমঙ্গল ভানুগাছ রোড জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়াধীন ” বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতিত)” কর্মসূচীর আওতায় শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, সহকারি কমিশনার (ভূমি) সন্দীপ তালুকদার, অফিসার ইনচার্জ শামীম অর রসিদ তালুকদার, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যেতি চৌধুরী ও ক্ষুদ্র নৃ- ত্বাত্তিক জনগোষ্টি নেতা জনক দেব বর্মাসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৫৫ জন ক্ষুদ্র নৃগোষ্টি শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, প্রাথমিক পর্যায়ে ১৫০ জনকে ২৪০০ টাকা করে, ৬ষ্ট হতে ১০ম শ্রেনী পর্যন্ত ৭০ জনকে ৬০০০ টাকা করে, একাদশ হতে দ্বাদশ শ্রেনীর ৩০ জন ছাত্রীদেরকে ৯৬০০ টাকা করে মোট ২৫০ জন শিক্ষার্থীর মাঝে ১০ লক্ষ ৬৮ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

Share





Related News

Comments are Closed