Main Menu

সিলেট জেলা প্রেসক্লাবের সম্প্রসারিত পাঠাগার উদ্বোধন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সন্ধীপ কুমার সিংহ বলেছেন, বই মানুষের জ্ঞানের জানালা খুলে দেয়। জেলা প্রেসক্লাবের এই পাঠাগার আলোকিত মানুষ গঠন ও সাংবাদিকতা পেশাকে আরও সমৃদ্ধ করবে।

মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সিলেট জেলা প্রেসক্লাবের প্রত্যেক সদস্যের সহযোগিতা কামনা করে তিনি আরও বলেন, সিলেটের সাংবাদিকতা আমাকে গর্বিত করে। এখানকার সাংবাদিকরা দেশ ও রাষ্ট্রের কল্যাণে নিরলসভাবে পেশাদারিত্ব বজায় রেখে কাজ করে যাচ্ছেন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবের সম্প্রসারিত পাঠাগার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগরের পূর্বজিন্দাবাজারস্থ জেলা প্রেসক্লাব মিলনাতনে অনুষ্ঠিত পাঠাগার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক আল আজাদ।

সভার শুরুতে স্বাগত বক্তব্য দেন ক্লাবের কার্যনির্বাহী সদস্য ও পাঠাগার উন্নয়ন কমিটির আহবায়ক সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ।

জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি, সিলেটের সভাপতি মো. আনোয়ার রশিদ ও মুক্তিযুদ্ধ পাঠাগার সিলেটের সভাপতি, লেখক শেখ নূরুল ইসলাম।

বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী, প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সহসভাপতি এস সুটন সিংহ, সাবেক সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান মনির, সাবেক সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, প্রেসক্লাবের সদস্য, দৈনিক প্রথম আলো, সিলেট অফিসের নিজস্ব প্রতিবেদক সুমনকুমার দাশ, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি, সিলেটের সাবেক সভাপতি মাহবুবুল আলম মিলন, ক্লাবের কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান সুমন প্রমুখ।

উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব যুক্তরাজ্য প্রবাসী শফিকুল হক টেক্কা, প্রকৌশলী রবিউল ইসলাম, শেখ আব্দুস সোবহান, জেলা প্রেসক্লাবের ক্লাবের সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, দপ্তর সম্পাদক এসএম রফিকুল ইসলাম সুজন, সাবেক ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. ওলিউর রহমান, কার্যনির্বাহী সদস্য মিঠু দাস জয়, সাবেক কার্যনির্বাহী সদস্য মো. নুরুল ইসলাম, আলী আকবর চৌধুরী, সুব্রত দাস, মো. শাহীন আহমদ, ক্লাব সদস্য মোহাম্মদ মহসিন, মৃণাল কান্তি দাস, আহমদ শাহীন, পল্লব ভট্টাচায্য, বাংলাভিউ টিভির স্টাফ রিপোর্টার নাজাত আহমদ, সিলেটভিউ২৪.নিউজের স্টাফ রিপোর্টার কামরুল ইসলাম মাহি, সিলটিভির স্টাফ রিপোর্টার মো. জাকারিয়া হোসেন ও গোলাম মাহমুদ খান প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed