Main Menu

সিলেটে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বিশেষ সংবাদদাতা: সিলেটে জেলা আওয়ামী মৎস্যজীবীলীগের উদ্যোগে মৎস্যজীবী লীগের কমিটিতে অমৎস্যজীবীদের ডুকানোর পায়তারা ও ষড়যন্ত্রের প্রতিবাদে এক প্রতিবাদ সভা ২৬ মে বৃহস্পতিবার দুপুরে নগরীর দক্ষিণ সুরমার চাঁদনীঘাটস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সিলেটে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুল আহাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম লুৎফুর রহমানের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সহ সভাপতি রহিম উদ্দিন, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম খছরু, মৎস্যজীবী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ, বেলাল উদ্দিন, কাদির আহমদ, ফফুল্লা দাস, জালাল উদ্দিন, হাসিব আলী, শেখ হানিফ, আব্দুল মতিন, রিপন আহমদ প্রমুখ। এছাড়াও প্রতিবাদ সভায় জেলা শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় সংগঠনের স্বার্থে জেলা শাখার নেতৃবৃন্দ যে কোন সময় পদক্ষেপ নিতে প্রস্তুত রয়েছেন উল্লেখ করে বক্তারা বলেন, আওয়ামী মৎস্যজীবী লীগের ঐতিহ্য ও সুনাম রয়েছে। সেই সুনাম নষ্ট করতে একটি কুচক্রী মহল আর্থিক লেনদেনের মাধ্যমে কমিটিতে অমৎস্যজীবীদের ডুকানোর পায়তারায় লিপ্ত রয়েছেন।

বক্তারা এ ধরনের কার্যকলাপের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, গত ২১ ফেব্রুয়ারি কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের উদ্দেশ্যে সিলেট জেলা মৎস্যজীবী লীগের প্রভাত ফেরী জিন্দাবাজার পয়েন্টে পৌছালে জামায়াত নেতা মৎস্যজীবী লীগে নব্য অনুপ্রবেশকারী এম.এন নবী ওরফে মুরাদ তার সহযোগীদের হামলা চালায়। এ সময় মুরাদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সম্বলিত প্লেকার্ড ছিড়ে ফেলে। বিষয়টি আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় সভাপতি সাইদুর রহমানকে অবগত করার পরও পদক্ষেপ না নিয়ে টাকার বিনিময়ে নতুন কমিটি দেয়ার পায়তারা করছেন। সেটা অত্যান্ত দুঃখজনক।

বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, সিলেটে কমিটিকে কেন্দ্র করে কোন ধরনের বিশৃঙ্খলা ও দুর্ঘটনা ঘটলে কেন্দ্রীয় সভাপতিকে এর দায়ভার বহন করতে হবে।

বক্তারা তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এর হস্তক্ষেপ কামনা করেছেন।

 

0Shares





Related News

Comments are Closed

%d bloggers like this: