Main Menu

বিশ্বনাথে ঠিকাদারের সহযোগীর ৫ লাখ টাকা ছিনতাই

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের বিশ্বনাথে এক ঠিকাদারের সহযোগীকে মারধর করে ৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার সন্ধ্যায় উপজেলার লামাকাজী ইউনিয়নের জাগিরওয়ালা নামক স্থানে ওই ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় চারজনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ছিনতাইয়ের শিকার ঠিকাদারি প্রতিষ্টান মেসার্স জহির ট্রেডার্সের সত্বাধিকারি জহির উদ্দিনের সহযোগীর চাচাতো ভাই নিজাম উদ্দিন (২২)। তিনি জাগিরওয়ালা গ্রামের মৃত হাজী সোনাফর আলীর ছেলে।

আসামিরা হচ্ছেন- জাগিরওয়াল গ্রামের মৃত ইলিয়াছ আলীর ছেলে লিমন মিয়া (২৪), মৃত বশির উদ্দিনের ছেলে বায়োজিদ মিয়া (২৫), ছাতক থানার বন্দেরগাঁও গ্রামের মৃত জহির আহমদের ছেলে রাব্বি (১৯) ও পার্শ্ববর্তি জালালাবাদ থানার আউশা গ্রামের সালমান (২১)। তার অভিযোগে আরও ২/৩জনকে অজ্ঞাতনামা রাখা হয়েছে।

নিজাম উদ্দিন তার অভিযোগে উল্লেখ করেন, ওইদিন সন্ধ্যার সময় তিনি তার চাচাতো ভাই ঠিকাদার জহির উদ্দিনের নির্দেশে বাড়ি থেকে নগদ ৫ লাখ টাকা নিয়ে সিএনজি চালিত অটোরিকশায় লামাকাজী বাজারস্থ আলী ট্রেডার্স নামের একটি দোকানের উদ্দেশ্যে রওয়ানা দেন। এসময় জাগিরওয়ালা গ্রামের উত্তরবাড়ি নামক স্থানে গেলে অটোরিকশা থামিয়ে তাকে মারধর করে জোরপূর্বক ভাবে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায় আসামিরা। পরে তার চিৎকার শুনে এলাকার লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।

Share





Related News

Comments are Closed