Main Menu

বিশ্বনাথ-কামালবাজার সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

বিশ্বনাথ প্রতিনিধি : বেহাল দশায় পরিণত হওয়া সিলেটের বিশ্বনাথ উপজেলার জনগুরুত্বপূর্ণ ‘বিশ্বনাথ-জিসি-খাজাঞ্চী-কামালবাজার আরএইচডি সড়ক’ দ্রুত সংস্কারের দাবিতে শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

উপজেলার খাজাঞ্চী স্টেশন বাজারে এলাকাবাসী ও অটো টেম্পু-অটো রিক্সা চালক শ্রমিক জোট-২০৯৭’র ব্যানারে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

অটো টেম্পু-অটো রিক্সা চালক শ্রমিক জোট-২০৯৭’র কামাল বাজার শাখার সভাপতি সুলেমান মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন এলাকার মুরব্বী ও সাবেক মেম্বার সুলতান মিয়া, ব্যবসায়ী নজির উদ্দিন, খোয়াজ মিয়া, ফজলু মিয়া, ডাঃ গিয়াস উদ্দিন সোহাগ ও শ্রমিক নেতা আর্শ্বদ আলী।

এসময় এলাকার মুরব্বী ডাঃ নজির উদ্দিন, মকন মিয়া, ব্যবসায়ী নিজাম উদ্দিন, ইরন মিয়া, আব্দুল কুদ্দুছ, শ্রমিক নেতা সাদেক আলী, মঈন উদ্দিন, সংগঠক রাজু আহমদ ও ছাত্রনেতা এনামুল হক বিজয়সহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক জনসাধারণ উপস্থিত ছিলেন।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, জনগুরুত্বপূর্ণ বিশ্বনাথ-খাজাঞ্চী-কামালবাজার সড়কটি এখন বেহাল দশায় পরিণত হয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তা দেখেও না দেখার ভান করছেন।

সড়কের বিভিন্ন স্থানে যথাসময়ে সংস্কার কাজ না করায় কার্পেটিং উঠে গিয়ে সড়কে সৃষ্টি হয়েছে বড় বড় গর্ত। এ সড়কে প্রতিনিয়ত ঘটছে ছোট-বড় দূর্ঘটনা।

জীবনের ঝুঁকি নিয়ে যানবাহনে চলাচল করছেন যাত্রীরা। বর্তমানে সড়কের বেহাল অবস্থা থাকায় চরম দূর্ভোগ পোহাচ্ছেন এলাকার মানুষ।

তাই দ্রুত গুরুত্বপূর্ণ এই সড়কের সংস্কার কাজ করে জনদূর্ভোগ লাগব করার জন্য সরকারের সংশ্লি¬ষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন বক্তারা।

0Shares





Related News

Comments are Closed