Main Menu

সিলেটে ১০দিনব্যাপী হিরো বাইক মেলার উদ্বোধন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটে বিখ্যাত হিরো মোটরবাইক নিয়ে ১০দিনব্যাপী মেলা ও প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২ নভেম্বর) নগরীর হুমায়ুন রশিদ চত্বরস্থ ইত্যাদি কমপ্লেক্স’র সামনে আলিফ মটরস এর উদ্যোগে আয়োজিত ১০দিনব্যাপী হিরো বাইক মেলার শুভ উদ্বোধন করেন নিলয় নিটোল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমদ ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, প্যানেল মেয়র-১ ও ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন, হিরো গ্রুপের সিও নগেন্দ্র দ্রীবেদী, সিএমও আবু আসলাম, এনএসএইচ আহমদ সানজিদ আলমগীর, আরএন কৃষ্ণ কান্ত দাস, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সহ-সভাপতি এহতেশাম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন আলিফ মটরস এর পরিচালক সৈয়দ কামরুজ্জামান।

প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য মেলা উন্মুক্ত থাকবে। মেলা চলবে আগামী ১০ নভেম্বর পর্যন্ত।

মেলা চলাকালীন সময়ে ক্রেতাদের জন্য বিশেষ পুরস্কারসহ পুরো নভেম্বর মাস জুরে প্রতিটি বাইকের ক্রয় মূল্যে থাকছে সাড়ে নয় হাজার টাকা থে কে সাড়ে তিন হাজার টাকা পর্যন্ত ছাড়।

উদ্বোধনী অনুষ্ঠানে আলিফ মটরস এর পক্ষ হতে সিটি মেয়রকে ১২৫ সিসি ইগনেটর মোটরসাইকেল ও সম্মান ক্রেষ্ট প্রদান করা হয়। শুরুতে ফিতা কেটে মেলা উদ্বোধন করেন করা হয় এবং অতিথি বৃন্দদেরকে ফুলেল শুভেচ্ছা সহ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

 

Share





Related News

Comments are Closed