Main Menu
শিরোনাম
সিলেটের তিন উপজেলায় নেই সিএনজি ফিলিং ষ্টেশন         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন         বাউল কামাল পাশার ১২০তম জন্মবার্ষিকী পালিত         সিলেটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত         বগির জয়েন্ট খুলে হঠাৎ দুই ভাগ চলন্ত ট্রেন         বেফাঁস মন্তব্যে বহিষ্কৃত গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল         গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার ৩         গোলাপগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে পল্লী বিদ্যুৎতের লাইনম্যানের মৃত্যু         ছাতকে রুহুল আমিন ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি পালিত         নৌপথে ভারতে প্রবেশের দায়ে পাথর বোঝাই ট্রলার জব্দ         জৈন্তাপুরে স্কুলছাত্রের উপর চোরাকারবারীদের হামলা         ডা. সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের যাত্রা শুরু সোমবার        

নয়াসড়কে রাস্তা রক্ষার দাবীতে মানববন্ধন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট নগরীর নয়াসড়কস্থ ঐতিহ্যবাহী কালাবাড়ি রাস্তা রক্ষার দাবীতে, ক্ষমতার অপব্যবহার ও একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে এলাকাবাসীর উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) বাদ জুম্মা নগরীর নয়াসড়ক এলাকায় এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, আদনান ও তার চাচাতো ভাই ফরহাদ এবং সালাহ উদ্দিনগংরা তাদের পেশী শীক্তর মাধ্যমে সিলেট নগরীর ঐতিহ্যবাহী কালাবাড়ী রাস্তা দখল করতে মরিয়া হয়ে উঠেছে। এমনকি তাদের আত্মীয় সরকারি কর্মকর্তা জাকির হোসেনের মাধ্যমে প্রশাসন দিয়ে নানা হয়রানী ও একের পর এক ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেন।

বক্তারা আরো বলেন, এ রাস্তা দিয়ে প্রায় ৫২টি পরিবারের সদস্যরা যাতায়াত করে থাকেন, কিন্তু হঠাৎ করে উড়ে এসে জুড়ে বসে রাস্তার পাশে ছোট খাটো একটি বিল্ডিং নির্মাণ করে রাস্তা দখলের পায়তারা করছে। স্থানীয়রা বার বার বিষয়টি মিমাংসার জন্য ব্যবস্থা করলেও তা থেকে ব্যর্থ হন। তাদের একটাই ক্ষমতা একজন সরকারি কর্মকর্তার নাম ব্যবহার করে বার বার হয়রানী করা হচ্ছে। মানববন্ধন থেকে বক্তারা প্রশাসনের উর্ধ্বতন মহলের প্রতি বিষয়টি তদন্ত করে ন্যয় বিচারের জন্য আহ্বান জানান।

বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিনের সভাপতিত্বে ও শহীদুল আলম তুষারের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, মোহাম্মদ সাদিকুর রহমান সাদিক, হাজী মো. আতাউর রহমান, মো. জুনেল আহমদ, মো. ওমর আহমদ, জমির উদ্দিন, শেহনাজুর রহমান, জুয়েল আহমদ জুবেদ, লিমন জায়গীরদার, নাহিদ আহমদ, মতিউর রহমান শিমুল, আব্দুল কাদির, সুমন দাস, সজিব দাস, নির্মল সিংহ, মর্তুজা আহমদ এন্টি, মো. রিজভী, আজিজুল হাকিম রাজু, শরীফ আহমদ, সোহেল আহমদ, মারিয়া বেগম, শিউলি বেগম, জেসি বেগম, লাভলী বেগম, শিবলী বেগম, শাহেদ আহমদ, চৈতী, বিথী, সামী প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed