Main Menu

ছাত্রদল নেতা সুহেল রাজা জামিনে মুক্ত, কারাফটকে সংবর্ধনা

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজা জামিনে মুক্তি লাভ করেছেন। বৃহস্পতিবার আদালত থেকে জামিন পেয়ে সন্ধ্যায় সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি। এসময় বিএনপি, যুবদল ও ছাত্রদলের পক্ষ থেকে কারাফটকে তাকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়।

সম্প্রতি একটি মামলায় আদালতে জামিন নিতে গেলে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

কারাফটকে সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, বিএনপি নেতা আলীম উদ্দিন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি এডভোকেট নজরুল ইসলাম, মহানগর ছাত্রদলের সহ সভাপতি আশরাফ উদ্দিন রাজিব, জেলা ছাত্রদলের সহ সভাপতি কামরান আহমদ, দক্ষিন সুরমা উপজেলা বিএনপি নেতা মাসুম পারভেজ, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের সদস্য সুমন আহমদ বিপ্লব, আল আমিন, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু সালেহ, সদস্য আবু সাঈদ আদনান, মহানগর সেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য তানভীর আহমদ সজিব, জয়নাল আবেদিন, মিছবাহ উদ্দিন ইমন, জাহাঙ্গীর আলম, মাসুম আহমদ শামীম, এনামুল হক ও লায়েক আহমদ ইফতি প্রমূখ।

সংবর্ধনার জবাবে কারামুক্ত ছাত্রদল নেতা সুহেল ইবনে রাজা বলেন, শহীদ জিয়ার আদর্শের সৈনিকেরা হামলা মামলা নির্যাতন ও কারাবরণকে ভয় পায়না। সকল জুলুম উপেক্ষা করে গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে অতীতের মতো নিজেকে তুলে ধরতে আমি অঙ্গিকারাবদ্ধ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল বলেন, গোটা দেশটাই একটি বৃহৎ কারাগার। আওয়ামী ফ্যাসিবাদী সরকার আদর্শিকভাবে শহীদ জিয়ার সৈনিকদের মোকাবেলা করতে ব্যর্থ হয়েছে। তাই তারা রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করতে চায়। কিন্তু শহীদ জিয়ার লড়াকু সৈনিকেরা সকল ষড়যন্ত্র নস্যাত করে দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করবেই।

 

Share





Related News

Comments are Closed