Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

কানাইঘাটে নারীকে যৌন হেনস্তা, আরো ১ যুবক গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের কানাইঘাট উপজেলার আগতালুক গ্রামের পঞ্চাশোর্ধ্ব চার সন্তানের জননী এক নারীকে চাঁদার জন্য যৌন হেনস্তা ও শ্লীলতাহানি করে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় আব্দুল জব্বার নামে আরো এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি তাজুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে আব্দুল জব্বার (২২) কে উপজেলার গাছবাড়ী-হরিপুর রাস্তা থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আব্দুল জব্বার পর্নোগ্রাফি মামলার ২ নাম্বার আসামি এবং আগতালুক গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র।

কানাইঘাট থানার ওসি তাজুল ইসলাম পিপিএম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আসামি আব্দুল জব্বারই ওই নারীর শ্লীলতাহানি ও ভিডিও ধারণ করেছিল। তার মোবাইল আমরা জব্দ করেছি এবং তাকে থানায় নিয়ে আসার পর জিজ্ঞাসাবাদ করে পরবর্তীতে আদালতে সোপর্দ করা হবে।

এর আগে গত ২৩ আগস্ট রাতে যৌন হেনস্তা ও শ্লীলতাহানির ঘটনাটি ঘটলে গত সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকালে বেনামি একাধিক আইডি থেকে সাড়ে ৪ মিনিটের ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়। এ ঘটনায় নির্যাতিত নারী বাদী হয়ে কানাইঘাট থানায় চার জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

এরআগে কানাইঘাট থানা পুলিশ গত ১৫ সেপ্টেম্বর বুধবার জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকা থেকে এজাহার নামীয় আসামি আব্দুল্লাহ ও সায়েদ উল্লাহকে গ্রেপ্তার করে।

0Shares





Related News

Comments are Closed