Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

সিলেটে ছাত্রদলনেতা সুহেল রাজা কারাগারে, মুক্তি দাবি

বৈশাখী নিউজ ২৪ ডটকম: পুলিশ এসল্ট মামলায় সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

২০১৮ সালের একটি রাজনৈতিক মামলায় বৃহস্পতিবার সিলেট মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট ২য় আদালতে জামিন নিতে গেলে আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এ তথ্য নিশ্চিত করেছেন আসামীপক্ষের আইনজীবী এডভোকেট নজরুল ইসলাম। তিনি জানান, এ মামলায় দীর্ঘদিন ছাত্রদল নেতা সুহেল ইবনে রাজা পলাতক ছিলেন। বৃহস্পতিবার আদালতে জামিন আনতে গেলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

এদিকে আইন ও আদালতের প্রতি শ্রদ্ধা দেখাতে রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলার জামিন নিতে গিয়ে সুহেল ইবনে রাজার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নিন্দা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। অবিলম্বে সুহেল ইবনে রাজা সহ ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের মুক্তির দাবী জানান তারা।

এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী বলেন, আওয়ামী সরকার বিএনপিকে ভয় পায় বলেই জিয়াউর রহমানের সৈনিকদের উপর জুলুম নিপীড়ন চালিয়ে যাচ্ছে। দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের মামলা হামলা ও গ্রেফতার নির্যাতনের স্টীম রোলার চালাচ্ছে। সকল ষড়যন্ত্র নস্যাত করেই বিএনপি গণতন্ত্র পুনরুদ্ধার করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। হামলা মামলা দিয়ে জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা। অবিলম্বে সুহেল ইবনে রাজাসহ ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন।

0Shares





Related News

Comments are Closed