Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় আরো ১ জনের মৃত্যু, শনাক্ত ৭         সিলেটে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, বৃদ্ধ খুন         নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল সমাবেশ         জৈন্তাপুরে হিন্দু-বৈদ্য খৃষ্টান ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ         বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু        

কুড়িগ্রামে বজ্রপাতে ২ কৃষি শ্রমিকের মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: কুড়িগ্রামের চিলমারী উপজেলার নয়ারহাট ইউনিয়নের বজরা দিয়ারখাতা গ্রামে পাটের আঁশ ছাড়ানোর কাজ করার সময় বজ্রপাতে জাহাঙ্গীর আলম (৩২) এবং সোনা মিয়া (২৭) নামের দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আব্দুস সামাদ (৩৫) নামের এক শ্রমিক আহত হয়েছেন। আহত আব্দুস সামাদকে জেলা সদরের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে এই হতাহতের ঘটনা ঘটে। চিলমারী উপজেলার অষ্টমীরচর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবু তালেব বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত এবং আহতরা সবাই অষ্টমীর ইউনিয়নের বাসিন্দা। এদের মধ্যে নিহত জাহাঙ্গীর আলম মুদাফৎ কালিকাপুর গ্রামের তমছের আলী মোল্লার ছেলে এবং সোনা মিয়া খামার বাঁশপাতারি গ্রামের হায়দার আলী পাইলটের ছেলে। এছাড়া আহত আব্দুস সামাদ খামার বাঁশপাতারি গ্রামে দর হানিফ আলী মুন্সির ছেলে।

ইউপি চেয়ারম্যান আবু তালেব আরও জানান, বিভিন্ন গ্রামের কৃষি শ্রমিকরা ওই এলাকায় অস্থায়ীভাবে কয়েকদিন আগে চালাবাড়ি তৈরি করে সেখানে থেকে কাজ করে আসছিল।

শুক্রবার বিকেলের দিকে একটি ডোবায় জাগ দেয়া পাটের আঁশ ছাড়ানোর কাজ করছিলেন ওই কৃষি শ্রমিকরা। এ অবস্থায় হঠাৎ করে এক পসলা বৃষ্টি হওয়ার পরপর বজ্রপাত হলে জাহাঙ্গীর আলম, সোনা মিয়া ও আব্দুস সামাদ আহত হন। পরে তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোনা মিয়া ও জাহাঙ্গীর আলমকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আব্দুস সামাদকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ প্রসঙ্গে ঢুষমারা থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, নিহতদের মরদেহ তাদের বাড়িতে রাত ৯টা পর্যন্ত পৌঁছায়নি। এছাড়া এ ঘটনাকে কেন্দ্র করে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

0Shares





Related News

Comments are Closed