Main Menu
শিরোনাম
বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে ফরম বিতরন         বিশ্বনাথে সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল         ছাতকে ১০ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল         ছাতকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার         বিশ্বনাথে দুই হত্যা মামলার প্রধান আসামী সাইফুল গ্রেপ্তার         কোম্পানীগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু         গোলাপগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার         শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু         কামাল উদ্দিন রাসেল’র উপর মামলা প্রত্যাহারের দাবি         বিশ্বনাথে ‘ব্লাকমেইল’ করে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক         দক্ষিণ সুরমা কলেজে শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা         গোলাপগঞ্জে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা অনুষ্ঠিত        

সিরাজগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় ৩ জন নিহত

বৈশাখী নিউজ ডেস্ক: সিরাজগঞ্জের পাঁচলিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় অটোভ্যানের চালকসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন।

বুধবার (২৫ আগস্ট) সকালে সলঙ্গা থানার পাঁচলিয়ায় মহাসড়ক পার হওয়ার সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সলঙ্গা থানার পাঁচলিয়া গ্রামের অটো ভ্যানচালক খোদাবক্স, হায়দার আলী ও শাহাদৎ হোসেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী জানায়, বুধবার সকালে একটি অটোভ্যান যাত্রী নিয়ে মহাসড়ক পার হচ্ছিল। এ সময় দ্রুতগামী একটি রডবোঝাই কাভার্ডভ্যান ওই অটোভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোভ্যানের চালক খোদাবক্স ও যাত্রী হায়দার আলী ও শাহাদৎ হোসেন ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আহত হয় আরও ২ যাত্রী।

তিনি জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে কাভার্ডভ্যানটি আটকের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

পাঁচলিয়া বাজারের ব্যবসায়ী হাসান আলী জানান, সকালে আমি আমার ব্যবসা প্রতিষ্ঠানে বসেছিলাম। এমন সময় দেখতে পায় পাঁচলিয়া বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটোভ্যান রাস্তার ওপারে পার হওয়ার সময় তীব্র গতিতে আসা মালবোঝাই একটি কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। এ সময় অটো ভ্যানটি দুমড়েমুচড়ে মহাসড়কের পাশে উল্টে যায়। চাপা দিয়ে কাভার্ডভ্যানটি দ্রুত পালিয়ে যায়। ফলে ঘটনাস্থলেই অটোভ্যান চালকসহ ৩ জন নিহত হয়। আহত হয়ে আরও ২ জন।

পুলিশ নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করার পর তাদের গ্রামে নিয়ে আসা হয়। এ সময় কান্নায় ভেঙে পড়েন নিহতদের স্বজনেরা। আহত অপর ২ জনকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ জানায়, মহাসড়কে তিন চাকার পরিবহন চলাচল নিষেধাজ্ঞা থাকলে তা অমান্য করেই স্থানীয় কিছু অটোভ্যান চালক যাত্রী নিয়ে চলাচল করে। আমরা বিভিন্ন সময় অভিযান চালিয়ে এসব অবৈধ যানবাহন আটক করি। তারপরও পুলিশে চোখ ফাঁকি দিয়ে তারা চলাচল করে থাকে। যে কারণে এসব দুর্ঘটনা ঘটছে। তবে অবৈধ এসব যানবাহনের বিরুদ্ধে পুলিশি অভিযান বাড়ানো হবে বলেও জানিয়েছে পুলিশ।

0Shares





Related News

Comments are Closed