Main Menu
শিরোনাম
মামুনুলকে নিয়ে পোস্ট, ৬ মাস পর কারামুক্ত ঝুমন         করোনা টিকার সাথে খাবার দিলেন ইউপি চেয়ারম্যান         ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সংগ্রাম পরিষদের স্মারকলিপি পেশ         সিলেটে মৃত্যুহীন দিনে ২৬ জনের করোনা শনাক্ত         সিকৃবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত         বিশ্বনাথে পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ সভা         নাজিরবাজার মাদরাসায় দারসে বুখারি ও দোয়া মাহফিল মঙ্গলবার         কানাইঘাটে ৫ শিক্ষকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে বিক্ষোভ         মাধবপুরে সড়কদূর্ঘটনায় নিহত বেড়ে ৪         কমলগঞ্জে সবজি ক্ষেত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার         বিশ্বনাথে অষ্টম শ্রেণীর ছাত্রী নিখোঁজ         বড়লেখায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু        

রোগীকে ফ্রি অক্সিজেন পৌছে দিচ্ছেন মুক্তি-মুশফিক

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট শহরের যে কোন প্রান্ত থেকে ফোন পাওয়া মাত্রই ফ্রি অক্সিজেন সেবা দিয়ে চলেছে সিলেট মহানগর যুবলীগ।

বুধবার (৪ আগস্ট) ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ফোন পাওয়া মাত্রই অক্সিজেন সিলিন্ডার নিয়ে বেরিয়ে পড়েন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার।

ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নগরীর বড় বাজারের মরিয়ম বেগম ও রায়নগর রাজবাড়ি এলাকার হাসি বেগম-কে অক্সিজেন সেবা দিয়েছেন তারা।

অক্সিজেন সেবা প্রদানকালে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আল খান মুক্তি বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে সিলেট মহানগর যুবলীগ সব সময় দেশের যে কোন সংকটময় সময়ে এগিয়ে এসেছে। ইনশাআল্লাহ দেশ স্বাভাবিক না হওয়া পর্যন্ত সামর্থ অনুযায়ী দেশের মানুষের সেবা করে যাবো। শুধু আমাদের একার পক্ষে সকলকে সেবা প্রদান করা সম্ভব নয়, তাই সমাজের বিত্তশালীদেরও দেশের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা চালুর পর থেকেই অনেক বিভিন্ন জায়গা থেকে আমরা সাড়া পেয়েছি। এরপরও নিজেদের সামর্থ অনুযায়ী ফ্রি অক্সিজেন সেবা দিয়ে চলেছি। আর সিলেট মহানগর যুবলীগ সব সময় মানুষের সাহায্যে কাজ করেছে ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি সবাইকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের আহ্বান জানান।

অক্সিজেন সেবা প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা আলী হোসেন, এমদাদ হোসেন ইমু, আফজল হোসেন, আজাদ উদ্দিন, আমিনুল ইসলাম আমিন, রেজাউল করিম হাসান, মাসুক আহমদ। বিজ্ঞপ্তি

0Shares





Related News

Comments are Closed