Main Menu
শিরোনাম
মামুনুলকে নিয়ে পোস্ট, ৬ মাস পর কারামুক্ত ঝুমন         করোনা টিকার সাথে খাবার দিলেন ইউপি চেয়ারম্যান         ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সংগ্রাম পরিষদের স্মারকলিপি পেশ         সিলেটে মৃত্যুহীন দিনে ২৬ জনের করোনা শনাক্ত         সিকৃবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত         বিশ্বনাথে পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ সভা         নাজিরবাজার মাদরাসায় দারসে বুখারি ও দোয়া মাহফিল মঙ্গলবার         কানাইঘাটে ৫ শিক্ষকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে বিক্ষোভ         মাধবপুরে সড়কদূর্ঘটনায় নিহত বেড়ে ৪         কমলগঞ্জে সবজি ক্ষেত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার         বিশ্বনাথে অষ্টম শ্রেণীর ছাত্রী নিখোঁজ         বড়লেখায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু        

জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের জকিগঞ্জে দুটি জুয়ার আসরে হানা দিয়ে পুলিশ ১২ জনকে গ্রেফতার করেছে। সোমবার দিবাগত রাতে উপজেলার জকিগঞ্জ থানার এসআই আমিরুল ইসলাম ও তন্ময় কান্তি দাস উপজেলার বারঠাকুরী ইউনিয়নের উত্তরকুল ত্রিমোহনায় ও পৌর এলাকার শাখরপুর গ্রামে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

ঐদিন তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উত্তরকুল ত্রিমোহনার সজলুল স্টোরে ও জকিগঞ্জ পৌরসভার শাখরপুর গ্রামস্থ মফিকুর রহমান ধলা মিয়ার বিল্ডিং তৈরির মালামাল রাখার ছাপরা ঘরের ভিতর থেকে পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

পৌর এলাকা থেকে গ্রেফতারকৃতরা হলো পূর্ব খলাছড়া গ্রামের মৃত আব্দুর রউফের ছেলে মফিকুর রহমান ধলা (৫০), বসনপুর গ্রামের আকদ্দছ আলীর ছেলে হেলাল আহমদ (৩০) সিরাজুল ইসলামের ছেলে আবু সাঈদ(২৮), আছদ্দর আলীর ছেলে কামরুল হাসান (২০), সাখরপুর গ্রামের আলী আহমদের ছেলে আবুল হোসেন (৩০), আব্দুর রহিমের ছেলে সুমন (২৭), ডিগ্রী গ্রামের মৃত আব্দুল খালিক কালাইর ছেলে শাহীন আহমদ (৩৫)।

উত্তরকুল এলাকা থেকে গ্রেফতারকৃতরা হলো কামারগ্রামের নিয়াজ উদ্দিনের ছেলেন খালেদ আহমদ(২১), পশ্চিম উত্তরকুল গ্রামের জিয়াউর রহমানের ছেলে আশরাফুল আলম (২১), আব্দুর রাজ্জাকের ছেলে আকছার আহমদ(২১), উত্তরকুল গ্রামের বশির উদ্দিনের ছেলে আরশাদ আহমদ (১৮), একই গ্রামের মঈন উদ্দিনের ছেলে সজলুল হক (২৩)।

জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও বাসুদেব জানান, জুয়া আইনে গ্রেফতার ১২ জন আদালত থেকে জামিন পেয়ে মুক্ত হয়েছে।

0Shares





Related News

Comments are Closed