Main Menu

সাবেক অর্থমন্ত্রীর রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা সভা

বৈশাখী নিউজ ডেস্ক: সাবেক অর্থমন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য, অর্থনীতিবিদ, কূটনীতিবিদ, সাবেক সংসদ সদস্য ও বর্ষীয়ান রাজনীতিবিদ আবুল মাল আব্দুল মুহিত ও তাঁর ছেলে শাহেদ মুহিত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তাদের আশু রোগ মুক্তি কামনায় সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ২৯ জুলাই বৃহস্পতিবার নগরীর মির্জাজাঙ্গালস্থ নির্ম্বাক আশ্রমে সন্ধ্যা সাড়ে ৭ টায় বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। প্রার্থনা সভা পরিচালনা করেন শ্রী দেবব্রত চক্রবর্ত্তী।

প্রার্থনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয় এবং সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও তাঁর ছেলের সুস্থতা সহ দেশ, জাতি ও বিশ্ব শান্তির কল্যাণ কামনা করা হয়। অচিরেই যেন বিশ্ববাসী করোনা মহামারী থেকে মুক্তি পায় সে জন্যও প্রার্থনা করা হয়।

প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সুদীপ দেব ১৩ ও ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন রায়, এডভোকেট বিজয় কুমার দেব বুলু, সাবেক অর্থমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা কিশোর ভট্টাচার্য জনি, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পীযুষ কান্তি দে, ওয়ার্ড আওয়ামী লীগেন শ্যামল চৌধুরী, এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন, ঝুনাক চৌধুরী, অপূর্ব কুমার দাস, রকি দেব।

এছাড়াও উপস্থিত ছিলেন বিধান পাল, সামন্ত ধর, নারায়ণ ঘোষ, গোপাল সেন, রঞ্জন রায়, অরিজিত রায়, দীজেন্দ্র রায় শর্মা, অসীম পাল, নসু ভৌমিক, নয়ন রায়, মনোরাজ পাল বাপ্পা, ছাত্রলীগ নেতা নিতিশ রঞ্জন দাস অপু প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed