Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

সিলেটে নকল সোনার বারসহ ৩ প্রতারক গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটে নকল সোনার বারসহ র‍্যাবের জালে ধরা পড়েছে ৩ প্রতারক। সোমবার (১৯ জুলাই) সকালে দক্ষিণ সুরমা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৯।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার এসএসপি সোমেন মজুমদার জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে র‍্যাবের একটি দল অভিযান চালিয়ে দক্ষিণ সুরমার হুমায়ন রশীদ চত্বর সংলগ্ন হোটেল আলী প্লাজার সামনে থেকে ২টি নকল সোনার বারসহ ৩ প্রতারককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ঘোষগাঁও গ্রামের মৃত সোনাপর আলীর ছেলে আনহার মিয়া আনার, চাঁদপুর জেলার কচুয়া থানার খিলা ভূইয়া বাড়ি গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে মো. আনিছুর রহমান (৫০) ও সিলেট নগরীর উত্তর বাগবাড়ী এলাকার মৃত মনিন্দ্র দাশের ছেলে বাবুল দাশ (৫৫)।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন সেট, ৫টি সিম ও নগদ ৭ হাজার ৫৫ টাকা জব্দ করে র‍্যাব।

আভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর মেজর মো. মাহফুজ ও এএসপি সোমেন মজুমদার।

পরে উদ্ধারকৃত মালামালসহ ৩ প্রতারককে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করে র‍্যাব।

0Shares





Related News

Comments are Closed