Main Menu

এসএসসি ২০০১ ব্যাচ সোসাইটির খাবার বিতরণ

বৈশাখী নিউজ ডেস্ক: মানবতার কল্যাণে নিবেদিত এসএসসি ২০০১ ব্যাচ বাংলাদেশ সোসাইটির সিলেট বিভাগীয় আহবায়ক কমিটির উদ্যোগে অসহায় সুবিধাবঞ্চিতদের মাঝে এক বেলা খাবার ও পানি, সাবান এবং মাস্ক বিতরণ করা হয়েছে।

রবিবার (১১ জুলাই) নগরীর চৌহাট্টা পয়েন্ট থেকে বন্দর হয়ে ক্বীনব্রিজ পর্যন্ত এই বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

এসএসসি ২০০১ ব্যাচ বাংলাদেশ সিলেট বিভাগের আহবায়ক রেজওয়ান উদ্দিন সুমন এর সভাপতিত্বে ও সদস্য সচিব নিজাম আল-দ্বীন এর পরিচালনায় বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু খালেদ, যুগ্ম আহমদ হামিদ সায়েম, যুগ্ম সদস্য সচিব রোকসানা বেগম, কার্যনির্বাহী সদস্য ইমতিয়াজ আহমদ, শিল্পী আক্তার, এম শাহ আলম, আবুল কালাম, সিলেট জোন রতন আহমদ, উপদেষ্টা সৈয়দ গোলাম সারওয়ার ইমরান, সুনামগঞ্জ জেলার কার্যনির্বহী সদস্য নাজিম উদ্দিন, মৌলভীবাজার জেলা কার্যনির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম, সিলেট বিভাগীয় কমিটির কার্যনির্বাহী সদস্য অলি আহমদ চৌধুরী সিলেট জোন তৌফিক আহমদ প্রমুখ।

বিতরণকালে বক্তারা বলেন, করোনাকালীন এই দুঃসময়ে মানবতার কল্যাণে এসএসসি ২০০১ ব্যাচ বাংলাদেশ (ভার্চুয়াল) গ্রুপের সিলেট বিভাগীয় আহ্বায়ক কমিটির বন্ধুমহল জীবন যুদ্ধে বেঁচে থাকা অসহায় দুস্থ, পথশিশু, রিকসা চালক, ভ্যান চালক, দিনমজুরদের মাঝে একবেলা খাবার, পানি ও সাবান এবং মাস্ক বিতরণ করে মানবতার দৃষ্টি স্থাপন করল। এই কর্মসূচির মধ্য দিয়ে সিলেট বিভাগে আহবায়ক কমিটির মানবিক কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এসএসসি ২০০১ ব্যাচ বাংলাদেশ সোসাইটি গ্রুপের এডমিন এইচ এ এন রাহাত খান এর পরিচালনায় “আমরা এক আমরা সেরা” এই শ্লোগানকে সামনে নিয়ে সারা বাংলাদেশের বন্ধুদের একত্রিত করে মানবিক কার্যক্রম এগিয়ে নেওয়ার জন্য কাজ করে যাচ্ছি।

Share





Related News

Comments are Closed