Main Menu
শিরোনাম
মামুনুলকে নিয়ে পোস্ট, ৬ মাস পর কারামুক্ত ঝুমন         করোনা টিকার সাথে খাবার দিলেন ইউপি চেয়ারম্যান         ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সংগ্রাম পরিষদের স্মারকলিপি পেশ         সিলেটে মৃত্যুহীন দিনে ২৬ জনের করোনা শনাক্ত         সিকৃবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত         বিশ্বনাথে পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ সভা         নাজিরবাজার মাদরাসায় দারসে বুখারি ও দোয়া মাহফিল মঙ্গলবার         কানাইঘাটে ৫ শিক্ষকের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে বিক্ষোভ         মাধবপুরে সড়কদূর্ঘটনায় নিহত বেড়ে ৪         কমলগঞ্জে সবজি ক্ষেত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার         বিশ্বনাথে অষ্টম শ্রেণীর ছাত্রী নিখোঁজ         বড়লেখায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু        

কোম্পানীগঞ্জে বিদেশি মদসহ আটক ৩

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের কোম্পানীগঞ্জের হাওর এলাকা থেকে ১৮০ বোতল বিদেশি মদসহ তিন যুবককে আটক করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার উত্তর রনিখাই ইউনিয়নের জিয়াকুড়ি হাওর এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- বতুমারা গ্রামের মহরম আলী, আব্দুছ ছালাম এবং কমর উদ্দিন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল এ তথ্য জানান। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চামুরাকান্দি গ্রাম সংলগ্ন জিয়াকুড়ি হাওরে পুলিশের একটি টিম অভিযান চালায়। এসময় ১৮০ বোতল মদ, ২৪টি বিয়ার ক্যান এবং মাদক বহনকারী নৌকাসহ তাদেরকে আটক করা হয়।

0Shares





Related News

Comments are Closed