Main Menu
শিরোনাম
ছাতকে পিকআপের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু         শ্রীমঙ্গলে বার্ড পার্ক থেকে চারটি বন্যপ্রাণী উদ্ধার         গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না        

সিলেটে ক্রিকেট একাডেমিতে ফ্রিতে ভর্তির সুযোগ

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটে অনূর্ধ্ব-৯/১০ বছর বয়সী ক্রিকেটারদের সরকারি ব্যবস্থাপনায় পরিচালিত ক্রিকেট একাডেমিতে (সম্পুর্ন আবাসিক) বিনা ফিতে ভর্তি করা হবে। নির্বাচিত ক্রিকেটাররা ১৮ বছর বয়স পর্যন্ত বিশেষজ্ঞ কোচদের অধীনে ক্রিকেট অনুশীলন করতে পারবেন। থাকা-খাওয়া, পড়ালেখা, চিকিৎসা, পোশাক, ক্রীড়া সামগ্রী সবকিছু বিনামূল্যে প্রদান করা হবে।

প্রতিষ্ঠানটির নিজস্ব মাঠ, টার্ফের দুটি উইকেট, জিমনেশিয়াম, সুইমিংপুল, শিশু বিশেষজ্ঞ এমবিবিএস চিকিৎসকসহ নানা সুবিধা রয়েছে। বাছাইয়ে নির্বাচিতরা স্কুল ক্রিকেট, স্থানীয় লিগসহ বিভিন্ন টুর্ণামেন্টে খেলার সুযোগ পাবেন। এতিম, স্বামী পরিত্যাক্ত মায়ের সন্তানদের বিশেষ বিবেচনায় ভর্তির সুযোগ করা হবে। জন্ম নিবন্ধন সনদ ও ২ কপি ছবিসহ সংশ্লিষ্ট ক্রিকেটারদের ট্রায়ালে উপস্থিত থেকে এই সুযোগ গ্রহন করতে অনুরোধ করা হয়েছে। ইতিমধ্যে মৌলভীবাজার জেলা স্টেডিয়াম ও সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে জেলা পর্যায়ে ট্রায়ালে অংশ নিয়ে যারা উত্তীর্ণ হতে পারেননি তাদের সিলেটে অংশ গ্রহণের প্রয়োজন নেই।

বাছাই কার্যক্রম পরিচালনা করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সিলেট জেলা কোচ মোঃ রানা মিয়া। আগ্রহীদের আগামী ২৬ জুন শনিবার সকাল ১০টায় শাহী ঈদগাহ্ কালাপাথর মাঠে (পানি উন্নয়ন বোর্ডের পেছনে) উপস্থিত হওয়ার অনুরোধ করা হয়েছে। প্রয়োজনে ০১৮১৬৪৫২৬২৯ ও ০১৭২৭৪৭১৯৬০ মোবাইল নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

0Shares





Related News

Comments are Closed